Views: 235

রাজনীতি

মুসলমানরা এদেশে ভেসে আসে নাই: চরমোনাই পীর


জুমবাংলা ডেস্ক : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম বলেছেন, মুসলমানরা বাংলাদেশ ভেসে আসেনি। মুসলমানরা এদেশের সন্তান। শিয়ালের মতো হুঙ্কার দিলেই আমরা ভয় পাব- এটা ভাবা বোকামি।

শুক্রবার (২০ নভেম্বর) ভোলার গোরস্থান মাদ্রাসা প্রাঙ্গণে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা শাখার আয়োজনে ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় চরমোনাই পীর আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাহাবাদের অনুসরণ করে। আল্লাহ কুরআনে বলেছেন, মুহাম্মদ আল্লাহর রাসূল, আর তার সাহাবারা কাফেরদের প্রতি কঠোর, তাদের নিজেদের পরস্পরের প্রতি সহানুভূতিশীল। সাহাবাদের অনুসরণে ইসলামী আন্দোলন বাংলাদেশ সব কুফফারদের মোকাবেলায় অবশ্যই কঠোরতা অবলম্বন করবে। এদেশে নাস্তিক মুরতাদ ও ইসলামের সঙ্গে শত্রুতা পোষণকারীদের জায়গা হবে না।

এদিকে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক ইউসুফ আহমেদ মনসুর বলেন, বাংলাদেশের মাটিতে ভাস্কর্যের নামে যে পৌত্তলিকতা শুরু হয়েছে তা অচিরেই বন্ধ করতে হবে। ইসলামে মূর্তি নির্মাণ করা জঘন্যতম অপরাধ। বাংলাদেশ কোনো অমুসলিম দেশ নয়। বাংলাদেশের মাটিতে এ ধরনের মূর্তি স্থাপন এদেশের জনগণ মেনে নেবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী

Saiful Islam

হেফাজতের বক্তব্য স্বাধীনতার চেতনাবিরোধী: মেনন

Saiful Islam

আমার বাবার ভাস্কর্য বসালেও টেনে-হিঁচড়ে ফেলে দেব: বাবুনগরী

Saiful Islam

বঙ্গবন্ধু অমর, তাঁকে হত্যা করা যায়নি: খালিদ মাহমুদ চৌধুরী

mdhmajor

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করলে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেব: জয়

Saiful Islam

মাওলানা মামুনুল হককে প্রতিহতের ঘোষণা যুব ঐক্য পরিষদের

Saiful Islam