Views: 3434

খেলাধুলা

মৃত্যুর ঠিক আগে ম্যারাডোনার শেষ কথা…


স্পোর্টস ডেস্ক: ‘আমি খুব অসুস্থ বোধ করছি।’ -মৃত্যুর আগে এটাই ছিল ডিয়েগো ম্যারাডোনার শেষ কথা। এমন বলার কিছুক্ষণের মধ্যেই হার্ট অ্যাটাকে আক্রান্ত হন ফুটবল জাদুকর, ৬০ বছর বয়সে থেমে যায় তার হৃদস্পন্দন।

অ্যানেমিয়া ও ডিহাইড্রেশনে আক্রান্ত ম্যারাডোনাকে নভেম্বরের শুরুতে বুয়েন্স আয়ার্সের ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। পরে তাকে লা প্লাটার অলিভিওস ক্লিনিকে স্থানান্তর করে অস্ত্রোপচার করানো হয়।


অস্ত্রোপচারের পর মদ ছাড়ার লড়াইয়ে নেমেছিলেন, বুয়েন্স আয়ার্সের বাড়িতে ম্যারাডোনার সঙ্গে কেবল মাত্র হাতেগোনা কয়েকজন দেখা করার অনুমতি পেতেন।

বুধবার সকালে নাস্তা করার সময় বেশ মলিন দেখাচ্ছিল ম্যারাডোনাকে। কাছের মানুষরা বলছেন, এসময় তার বেশ ঠাণ্ডা লাগছে বলে অভিযোগ করছিলেন।

নাস্তা শেষে আবারও বিছানায় ফিরে যান তিনি। তার আগে এক আত্মীয়কে ফোন করে জানান, ‘মে সিয়েন্তো মাল।’ অর্থাৎ, আমার বেশ খারাপ লাগছে।

দুপুরের আগেই একজন নার্স জানান যে, ম্যারাডোনা অসুস্থ বোধ করছেন এবং সাহায্যের জন্য ফোন করেছেন। এরপর চিকিৎসকরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপজয়ী অধিনায়ক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্যামসনকে অধিনায়ক করার সিদ্ধান্তের সমালোচনায় গম্ভীর

Shamim Reza

অটোচালকের ছেলে পেসার সিরাজ এখন বিএমডব্লিউ গাড়ির মালিক

rony

নেইমার-এমবাপ্পেদের ৩ মিনিটের ঝড়ে উড়ে গেলো মপলিয়ের

azad

নেইমার-এমবাপ্পের ৩ মিনিটের ঝড়ে পিএসজির বড় জয়

Sabina Sami

ইউরোপিয়ান সুপার লিগে অংশগ্রহণকারী ফুটবলারকে নিষিদ্ধ করবে ফিফা!

Mohammad Al Amin

মোস্তাফিজের ৫ বলে এক ওভার!

Saiful Islam