Views: 462

ফেসবুক

মেজর সিনহার ভ্রমণচিত্রে আলোড়ন সৃষ্টি

জুমবাংলা ডেস্ক : অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান -এর তৈরি করা একটি ভ্রমণচিত্র সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। ওই ভিডিওটিতে সিনহার নির্মাণশৈলী ও কণ্ঠে মুগ্ধ হয়েছেন সবাই। সোশ্যাল মিডিয়ায় থাকা বিভিন্ন ব্যক্তি, পেজ ও গ্রুপ ভিডিওটি শেয়ার করছে। এতে হাজারো ভিউয়ের পাশাপাশি লাইক পড়ছে।

সিনহার তৈরি করা ওই ভ্রমণচিত্রে এক তরুণীর (শিপ্রা রানী দেবনাথ) ভ্রমণের বর্ণনা দেয়া হয়েছে, যাতে ইংরেজি ভাষায় কণ্ঠ দিয়েছেন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ভ্রমণচিত্র বেশ ভালোভাবেই গ্রহণ করেছে সবাই।


ভিডিওতে দেখা যায়, খুব ভোরে দিঘির পাশে তাবুতে রাতযাপন করা শিপ্রা ঘুম থেকে উঠেন। পরে দিঘির ওপরে নির্মাণ করা একটি ছোট খোলামেলা ঘরে গিয়ে প্রকৃতির নিঃশ্বাস নেন। পরে সে ব্যাগ কাঁধে ভ্রমণে বের হন। একটি সাদা ফুল সংগ্রহ করে চুলে গেঁথে পথ চলতে থাকেন। একটি গাছের গুঁড়ির কাছে গিয়ে থামার পর ঝুলন্ত বিছানা টানিয়ে বই পড়ায় ব্যস্ত হন।

এরপর পানির সীমানার পাশে পা ঝুলিয়ে বসে প্রকৃতি উপভোগ করেন শিপ্রা। এ সময় স্বর্গ থেকে আসা ফুলকুমারী বলে শিপ্রাকে সম্বোধন করা হয়। এক পর্যায়ে শিপ্রা শাপলা হাতে দিঘি থেকে পাড়ের দিকে আসেন।

ধানক্ষেতের মাঝখানে দৌড়ানোর পর বনের ভেতর পেরিয়ে গ্রামে বিচরণ করেন তিনি। ওই চিত্রে শিপ্রাকে ঐতিহাসিক স্থানে শুয়ে থাকতেও দেখা যায়। ভিডিওর শেষে শিপ্রা সবাইকে ভ্রমণের জন্য উৎসাহ প্রদান করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভিপি নুরকে নিয়ে আসিফ নজরুলের স্ট্যাটাস

Shamim Reza