Views: 750

আন্তর্জাতিক ওপার বাংলা

মেয়েকে খুনের জন্য ৫০ হাজার টাকায় ভাড়াটে খুনি নিয়োগ


আন্তর্জাতিক ডেস্ক : মেয়েকে খুনের জন্য ৫০,০০০ টাকায় ভাড়াটে খুনি নিয়োগ করেছিল মা। স্থানীয় ব্রিজের নীচ থেকে উদ্ধার হল মেয়ের থ্যাঁতলানো, ক্ষতবিক্ষত দেহ। এ ঘটনায় অভিযুক্ত মাকে গ্রেফতার করেছে পুলিশ। নৃশংস এ ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশ্যার বালাসোরে।


৫৮ বছরের অভিযুক্ত মায়ের নাম সুকুরি গিরি। মেয়ে শিবানী নায়েককে (৩৬) খুনের জন্য প্রমোদ জানা নামে এক ভাড়াটে খুনিকে নিয়োগ করেন সুকুরি। ৫০ হাজার টাকায় ডিল হয় দু’জনের মধ্যে।

পুলিশ সূত্রে জানা গেছে, সুকুরি জানিয়েছেন তার মেয়ে অবৈধ মদের ব্যবসায় জড়িয়ে পড়েছিল। বহুবার নিষেধ সত্ত্বেও সে কোনও কথা শোনেনি। তারপরেই মেয়েকে খুনের সিদ্ধান্ত নেয় সে। নিয়োগ করেন ভাড়াটে খুনি।
পুলিশ সূত্রে আরও জানা যায়, সুকুরি প্রমোদ জানাকে ৮০০০ টাকা অ্যাডভান্স দিয়েছিলেন মেয়েকে মারার জন্য। খুনের পরে বাকি টাকা দেওয়ার কথা ছিল।

গত ১২ জানুয়ারি খুন হয় শিবানী। বালাসোরের নাগ্রাম এলাকার একটি ব্রিজের তলা থেকে তার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। এরপর পুলিশি তদন্তে উঠে আসে মায়ের কীর্তি। সূত্র: নিউজ এইটটিন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাইডেনের ‘আমেরিকা উদ্ধার পরিকল্পনা’ কংগ্রেসে পাস

azad

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

azad

চীনা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জয়শঙ্করের ফোনালাপ, যা নিয়ে কথা হলো

azad

রমজান মাসে রাতে ভ্যাকসিন প্রদানের পরিকল্পনা ব্রিটেনের

rony

ইরাকে বিক্ষোভ-সহিংসতায় নিহত ৫

azad

মঙ্গলে রহস্যের ঝড়

Shamim Reza