ক্রিকেট (Cricket) খেলাধুলা

মেসির ৭শ তম গোল ছোঁয়ার ম্যাচে বার্সার বড় হতাশা

স্পোর্টস ডেস্ক : ক্যারিয়ারের ৭শ তম গোল করলেন মেসি। কিন্তু জয় পেলো না বার্সেলোনা। তিন পেনাল্টির ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের সাথে ২-২ গোলে ড্র করে শিরোপা থেকে আরও একটু পিছিয়ে গেলো কাতালানরা। টেবিলের শীর্ষস্থান এখন রিয়াল মাদ্রিদের দখলে। বার্সেলোনার চেয়ে দুই পয়েন্টে এগিয়ে তারা।


ন্যু ক্যাম্পে নামার আগে রিয়ালের থেকে ২ পয়েন্ট পেছনে ছিলো মেসি-সুয়ারেজরা। ম্যাচের ১১ মিনিটে মেসির কর্ণার থেকে আত্মঘাতি গোল খেয়ে বসে অ্যাথলেটিকো। ম্যাচে ফিরতে অবশ্য সময় নেয়নি সফরকারীরা। ১৯ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচে সমতা ফেরায় সিমিয়নের দল। স্পট কিক থেকে স্কোর লাইন ১-১ করেন সাউল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান মেসি। ম্যাচের ৫০ মিনিটে আবারও পেনাল্টি, পানেনকা শট থেকে নিজের ৭শ তম গোল করেন লিও। তবে এতো বড় মাইলফলকের দিনে জয়ের দেখা পেলো না তার দল। ম্যাচের তৃতীয় পেনাল্টি থেকে ২-২ গোলের সমতা নিয়ে ম্যাচ শেষ করে অ্যাথলেটিকো মাদ্রিদ। এই ড্রয়ের ফলে রিয়ালের থেকে এক ম্যাচ বেশি খেলে এক পয়েন্ট পেছনে বার্সেলোনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

Shamim Reza

বাংলাদেশে পড়াশোনা করেছেন মেসি!

Shamim Reza

৯৫ কোটি টাকা মূল্যের গাড়ি কিনছেন রোনালদো!

rony

গ্যারি কারস্টেনের ক্লাসে মুশফিক-সৌম্যরা

rony

দেশের হয়ে দুইবারের স্বর্ণজয়ী অ্যাথলেট এখন দিনমজুর

rony