Views: 99

ক্রিকেট (Cricket) খেলাধুলা

মেসির ৭শ তম গোল ছোঁয়ার ম্যাচে বার্সার বড় হতাশা


স্পোর্টস ডেস্ক : ক্যারিয়ারের ৭শ তম গোল করলেন মেসি। কিন্তু জয় পেলো না বার্সেলোনা। তিন পেনাল্টির ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের সাথে ২-২ গোলে ড্র করে শিরোপা থেকে আরও একটু পিছিয়ে গেলো কাতালানরা। টেবিলের শীর্ষস্থান এখন রিয়াল মাদ্রিদের দখলে। বার্সেলোনার চেয়ে দুই পয়েন্টে এগিয়ে তারা।


ন্যু ক্যাম্পে নামার আগে রিয়ালের থেকে ২ পয়েন্ট পেছনে ছিলো মেসি-সুয়ারেজরা। ম্যাচের ১১ মিনিটে মেসির কর্ণার থেকে আত্মঘাতি গোল খেয়ে বসে অ্যাথলেটিকো। ম্যাচে ফিরতে অবশ্য সময় নেয়নি সফরকারীরা। ১৯ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচে সমতা ফেরায় সিমিয়নের দল। স্পট কিক থেকে স্কোর লাইন ১-১ করেন সাউল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান মেসি। ম্যাচের ৫০ মিনিটে আবারও পেনাল্টি, পানেনকা শট থেকে নিজের ৭শ তম গোল করেন লিও। তবে এতো বড় মাইলফলকের দিনে জয়ের দেখা পেলো না তার দল। ম্যাচের তৃতীয় পেনাল্টি থেকে ২-২ গোলের সমতা নিয়ে ম্যাচ শেষ করে অ্যাথলেটিকো মাদ্রিদ। এই ড্রয়ের ফলে রিয়ালের থেকে এক ম্যাচ বেশি খেলে এক পয়েন্ট পেছনে বার্সেলোনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ক্লাব ও জাতীয় দলের হয়ে যে রেকর্ড ছুঁয়েছেন রোনালদো

azad

বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ শুরু হবে সকালে

Saiful Islam

সিডনিতে বর্ণবাদের ঘটনায় উত্তাল ভারত, ক্ষমা চাইলো অস্ট্রেলিয়া

Saiful Islam

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত টাইগাররা

Saiful Islam

দুর্ঘটনায় আহত শোয়েব মালিক

Shamim Reza

সকালে শুরু হবে বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ

Mohammad Al Amin