Views: 121

খেলাধুলা ফুটবল

মেসি জাদুতে বার্সার বড় জয়

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ লা লিগায় জয়ের ধারায় ফিরেছে বার্সেলোনা। বুধবার রাতে এলচে’কে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে কাতালান ক্লাবটি। ম্যাচে জোড়া গোল করেছেন বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করতে থাকে রোনাল্ড কোম্যানের শিষ্যেরা। তবে একাধিক সুযোগ তৈরি করেও প্রথমার্ধে গোলের দেখা পাননি মেসিরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরো বাড়ায় বার্সেলোনা। ম্যাচের ৪৮তম মিনিটি  মার্টিন ব্র‍্যাথওয়েটের পাশে গোল করে বার্সাকে এগিয়ে দেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। ম্যাচের ৬৯ তম মিনিটে আবারো গোল করেন বার্সা অধিনায়ক। ফ্রেংকি ডি জংয়ের পাশ থেকে গোল করেন মেসি।

এর চার মিনিট পর মার্টিন ব্রাথওয়েটের পাশে ব্যবধান ৩-০ করেন জর্ডি আলবা। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় বড় জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এই জয়ের ফলে ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকায় তিন নম্বরে উঠে আসলো বার্সা। সমানম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আইপিএলের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির রেকর্ড

Saiful Islam

পাড়িকাল-কোহলি ঝড়ে উড়ে গেল মুস্তাফিজের দল

Shamim Reza

আইপিএল: পাড়িক্কালের দুর্দান্ত সেঞ্চুরিতে রাজস্থানকে হারিয়ে শীর্ষে ব্যাঙ্গালুরু

Mohammad Al Amin

আইপিএলের ইতিহাসে ৬ হাজার রানের রেকর্ড কোহলির

Shamim Reza

ব্যাঙ্গালুরুকে বড় টার্গেট ছুড়ল মোস্তাফিজের রাজস্থান

Saiful Islam

টোকিও অলিম্পিক: ফুটবল ইভেন্টের ড্র অনুষ্ঠিত

Mohammad Al Amin