Views: 215

খেলাধুলা ফুটবল

মেসি বার্সেলোনা ছাড়বে না : বার্তামেউ

স্পোর্টস ডেস্ক : আগামী বছর বার্সেলোনার সাথে ৩৩ বছর বয়সী মেসির বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে। কয়েকদিন ধরেই বিভিন্ন সূত্র দাবি জানিয়েছে মেসি তার চুক্তি আর নবায়ন করবেন না। কিন্তু বিষয়টি উড়িয়ে দিয়েছেন ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ। তিনি দাবি করেছেন, লিওনেল মেসি তার ক্লাব ফুটবল ক্যারিয়ার বার্সেলোনাতেই শেষ করবেন।

স্প্যানিশ নেটওয়ার্ক মোভিস্টারে বার্তেমেউ বলেছেন, ‘আমরা অনেক খেলোয়াড়ের সাথেই সমঝোতা করেছি। কিন্তু মেসি আমাদের জানিয়েছেন তিনি বার্সাতেই থাকতে চান। আর সে কারণেই আমরাও দীর্ঘ সময় তাকে ধরে রাখার বিষয়টা উপভোগ করতে চাই। যদিও আমি এখন এই বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। কারণ আমরা এই মুহূর্তে শুধুমাত্র খেলার উপর জোর দিচ্ছি।’

এবারের মৌসুমে বেশ কয়েকবারই মেসির ক্লাব ছাড়ার বিষয়টি সামনে এসেছে ও ক্লাবের বিপক্ষেও মেসি অনেকবারই কথা বলেছেন। চলতি বছরের শুরুতে ক্লাবের স্পোর্টিং ডাইরেক্টর এরিক আবিদালের সমালোচনা করেছিলেন মেসি। তার দাবি ছিল, আবিদাল জানিয়েছেন আগের ম্যানেজার আর্নেস্টো ভালভার্দের অধীনে খেলোয়াড়রা যথেষ্ট পরিশ্রম করেনি। মার্চে করোনাভাইরাসের কারণে খেলোয়াড়দের বেতন কর্তনের বিষয়টি নিয়ে ক্লাবের বিতর্কিত বিবৃতিতে মেসি চটেছিলেন।

Share:



আরও পড়ুন

আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা

azad

ঈদে মোস্তাফিজের দুঃখ!

globalgeek

কানাডার পরবর্তী ২ ম্যাচ সরিয়ে নেয়া হয়েছে যুক্তরাষ্ট্রে

azad

২০২২ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই থাকছেন কাভানি

Mohammad Al Amin

প্রীতির সঙ্গে হোটেলের রুমে একান্তে ক্রিকেটার, ছবি প্রকাশ্যে আসতেই শুরু আলোচনা!

Mohammad Al Amin

টিভির পর্দায় আজকের খেলা

Mohammad Al Amin