Views: 546

খেলাধুলা

মেহেদীর ফিফটিতে ঢাকাকে বড় টার্গেট দিলো রাজশাহী


স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে মিনিস্টার রাজশাহী ও বেক্সিমকো ঢাকা। প্রথমে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করেছে পদ্মা পাড়ের দলটি। ২০ বলে ৩৯ রান করেন নুরুল হাসান সোহান ও ৩২ বলে ৫০ করেন মেহেদী হাসান।

মঙ্গলবার (২৪ নভেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম।


টস হেরে রাজশাহীর হয়ে ইনিংস উদ্বোধনে নামেন নাজমুল হোসেন শান্ত ও ইমন। দু’জনেই দলকে বেশ ঝড়ো সূচনা এনে দেন। ব্যক্তিগত ১৭ রানে শান্ত ফিরলে ভাঙে ৩১ রানের উদ্বোধনী জুটি। এরপর ব্যাটসম্যানদের আসা যাওয়ার মিছিলে বিপর্যয়ে পড়ে রাজশাহী। রনি তালুকদার, আশরাফুল ও ফজলে মাহমুদ কেউই বেশিক্ষণ টিকতে পারেননি।

সাজঘরে ফেরার আগে রনি করেন ৬ রান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে আশরাফুলকে ঘিরে অনেক স্বপ্ন থাকলেও ৫ রানের বেশি করতে পারেননি তিনি। অন্যদিকে খাতা খোলার আগেই রান আউট হয়ে যান ফজলে মাহমুদ।

মাত্র ৬৫ রানে পাঁচ উইকেট হারিয়ে কাঁপতে থাকা রাজশাহীর হাল ধরেন নুরুল হাসান সোহান ও মাহেদী হাসান। দুজনের ৮৯ রানের জুটিতে ম্যাচে ফেরে তারা। সোহান ৩৯ করে ফিরলেও ফিফটি করে মাঠ ছাড়েন মাহেদী। শেষ দিকে আবারো ধ্বস নামে রাজশাহী শিবিরে।

ঢাকার হয়ে একাই তিন উইকেট শিকার করেন মুক্তার আলী। এছাড়া মেহেদি হাসান রানা, নাসুম আহমেদ ও নাঈম হাসান প্রত্যেকে একটি করে উইকেট শিকার করেন।

বেক্সিমকো ঢাকার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন ৪ ওভার বোলিং করে মাত্র ২২ রান করে। এছাড়া ১টি করে উইকেট নেন রানা, নাসুম আহমেদ ও নাঈম হাসান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রোববার ঢাকায় আসছে উইন্ডিজ দল

Saiful Islam

রোহিত শর্মাকে নিয়ে বাজি ধরে কাটতে হলো অর্ধেক গোঁফ

Saiful Islam

পাকিস্তান সুপার লিগের নিলামে ছয় বাংলাদেশি

Saiful Islam

করোনায় আক্রান্ত আবাহনীর সহকারী কোচসহ পাঁচ ফুটবলার

Saiful Islam

ভারতীয় পেসারকে ‘বানর’ বললেন অস্ট্রেলিয়ার সমর্থকরা!

Saiful Islam

ইংলিশ ফুটবল লিগে রেকর্ড ১১২ জন করোনা পজিটিভ

azad