Views: 90

জাতীয় বিভাগীয় সংবাদ

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা


জুমবাংলা ডেস্ক: মেহেরপুর শহরের তাঁতীপাড়ায় সমাজ সেবা অফিসের এক কর্মচারীকে বৃহস্পতিবার রাতে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। খবর ইউএনবি’র।

নিহত ফারুক হোসেন (৩৯) মেহেরপুর শহর সমাজসেবা অফিসের মাঠ কর্মী এবং তাঁতীপাড়া সাখাওয়াত হোসেনের ছেলে।


মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, রাত পোনে ১১ টার দিকে থানা মোড়ের একটি দোকান থেকে কয়েল কিনে বাড়ি ফিরছিলেন। পথে কয়েকজন সন্ত্রাসী তাকে পেছন দিক থেকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা গেছেন। তার শরীরের ঘাড়ে, পিঠে এবং পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। যাতে গভীর ক্ষত হয়েছে এবং অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যূ হয়েছে।

মেহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আবু আবদুল্লাহ বাপ্পী বলেন, ‘ফারুকের কোনো শত্রু থাকতে পারে বলে মনে হচ্ছে না। তবে আমরা এই হত্যাকাণ্ডের সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করছি।’

নিহত ফারুক ২০০৮ সালে মেহেরপুর সমাজ সেবা অধিদপ্তরের রাঁধুনি হিসেবে চাকরিতে যোগদান করেন। পরে বিভাগীয় পরীক্ষা দিয়ে মাঠ কর্মী হিসেবে পদোন্নতি লাভ করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভর্তি-টিউশন ফি নিয়ে সুখবর দিলো শিক্ষা মন্ত্রণালয়

Shamim Reza

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন আলী যাকের

mdhmajor

ছেলেকে ফিরিয়ে আনতে মায়ের আকুতি

Shamim Reza

দরজা খুলতে রাজি না হওয়ায় পিতাকে কুপিয়ে খুন

Shamim Reza

সুস্থ জাতিই সমৃদ্ধ স্বদেশ উপহার দিতে পারে : তথ্য প্রতিমন্ত্রী

azad

বিবিসির ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমার কীর্তিগাঁথা

azad