জাতীয় রাজনীতি স্লাইডার

মেয়র নির্বাচিত হলে দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করার ঘোষণা তাপসের

জুমবাংলা ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, মেয়র নির্বাচিত হলে তিনি দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করবেন।

তাপস আজ হাজারীবাগ ২২ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে এ কথা বলেন।

তিনি বলেন, ‘এই এলাকা থেকে আমি তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আপনাদের কাছে আমি অনেক ঋণী হয়ে আছি। এবার বৃহৎ পরিসরে সেবা করার জন্য মেয়র পদে দাড়িয়েছি। মেয়র নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে প্রত্যেকটি এলাকার উন্নয়ন করে ঋণ শোধ করবো।’

হাজারীবাগবাসীর উদ্দেশে তাপস বলেন, ‘হাজারীবাগকে আধুনিক নগরীতে পরিনত করবো। নিজে দায়িত্ব নিয়ে এই হাজারীবাগসহ পুরো ১০ আসন এলাকা নতুন করে সাজাবো।’

তিনি বলেন, নগর ভবন শুধু মেয়র, মন্ত্রী এমপিদের জন্য নয়। সাধারণ মানুষের জন্য নগর ভবন ২৪ঘন্টা খোলা থাকবে। ৯০দিনের মধ্যে মৌলিক সেবাগুলো সাধারণ মানুষের কাছে পৌছাবো। ঢাকায় যতোগুলো সেবা প্রতিষ্ঠান আছে প্রত্যেকটি প্রতিষ্ঠানকে একটি নীতিমালায় আনা হবে।

তাপস বলেন, আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে একটি দুনীর্তিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। সিটি করপোরেশনে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে যেন রাজস্ব সংগ্রহে কোনো অসুবিধা না হয়। আধুনিক প্রযুক্তি ব্যবহার করলে রাজস্ব সংগ্রহ বাড়ানো সম্ভব হবে।

তিনি বলেন, যানজট নিরসনের জন্য আমরা বিভিন্ন উদ্যোগ নেবো। সেজন্য আমরা ঢাকার যাতায়াত ব্যবস্থা ঢেলে সাজাবো। সড়কগুলো কার্যকর এবং উন্নত হবে। কিছু সড়কে ধীর গতির যানবাহন চলবে, অন্য সড়কে দ্রুত গতির যানবাহন চলবে।

পথসভা শেষে হাজারীবাগ, টেনারী মোড়, টালি অফিস, মনেশ্বর রোড, জিগাতলা ও ১৫নম্বর এলাকাবাসীসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচারনায় অংশগ্রহণ করেন।

পরে তিনি ঢাকা ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮নং ওয়ার্ড দিয়ে রাত পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালান। সকালে নাজিমউদ্দিন রোডে কারা কনভেনশন সেন্টারে এফবিসিসিআই এর প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এইচএম


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ