Views: 225

জাতীয়

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট করার ঘটনায় মঙ্গলবার থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী বুদ্দু মন্ডল।

উপজেলার খুবজীপুর ইউনিয়নের কালাকান্দর গ্রামে ওই ঘটনাটি ঘটেছে।


অভিযোগে জানা যায়, বুদ্দুর বাড়ি সংলগ্ন জায়গায় মুদিখানা দোকান রয়েছে। তিনি দরিদ্র হওয়ায় সবসময় দোকানে বসতে পারেন না। মাঝে মধ্যে তার শিশু কন্যা দোকানে বসে বেচা-বিক্রি করে। এ সুযোগে প্রতিবেশী নায়েব শিকদারের ছেলে আশিক তার মেয়েকে উত্যক্ত করতে থাকে।

মেয়েটি এ বিষয় তার বাবা বুদ্দুকে জানায়। এ ঘটনায় বুদ্দু ওই যুবককে নিষেধ করলে অভিযুক্ত আশিক খারাপ আচরণ করে। পর তার অভিভাবকদের কাছে বিচার দাবি করায় অভিযুক্ত আশিক (২০) ও তার ভাই বিল্টু (২৬) গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বুদ্দুর দোকানে এসে তাকে বেধড়ক মারপিট করে।

এ ঘটনায় গুরুদাসপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের আটক করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যাদের দরকার তারা আগে টিকা পাবে : স্বাস্থ্যমন্ত্রী

Shamim Reza

মোটরসাইকেলের কাগজ চাওয়ায় সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার

rony

৩ দিনের রিমান্ডে পি কে হালদারের সহযোগী সুকুমার ও তার মেয়ে

rony

ঠাকুরগাঁও থেকে ধরা পড়ল ভয়ঙ্কর সেই গৃহকর্মী, আনা হচ্ছে ঢাকায়

Shamim Reza

নাটোরে শুমারি সমন্বয়কারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

azad

বাংলাদেশের হাতে উপহারের করোনা টিকা তুলে দিলো ভারত

rony