মেয়েকে হত্যার অভিযোগে তিন দিনের রিমান্ডে বাবা

জুমবাংলা ডেস্ক : বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি ও হত্যার ঘটনায় বাবা সুজন খানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২২ নভেম্বর) বিকালে বাগেরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমির মল্লিক রিমান্ড শুনানি শেষে এই আদেশ প্রদান করেন। মামলার তদন্ত কর্মকর্তা মোরেলগঞ্জ থানার ওসি তদন্ত ঠাকুর দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত রবিবার (১৫ নভেম্বর) মধ্যরাতের কোনও একসময় মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান সোহানা আক্তারকে ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি করা হয়। ঘটনার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশ অভিযান চালাতে থাকে। সোমবার রাতে শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত আসামির নামে মোরেলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার ৩ দিন পর তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে সোহানার লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের সদস্যরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে বলে প্রথম থেকেই সন্দেহ করে আসছিল পুলিশ। বুধবার (১৮ নভেম্বর) বিকালে নবজাতক সোহানার দাফনের পর জিজ্ঞাসাবাদের জন্য বাবা, চাচা ও ফুপাকে থানায় নিয়ে আসে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে শিশুর বাবা সুজন খানকে (৩০) বৃহস্পতিবার সকালে গ্রেফতার দেখানো হয়।

বৃহস্পতিবার বিকালে বাগেরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমির মল্লিকের আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ সময় পুলিশের করা ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানির দিন রবিবার ধার্য করা হয়।


জুমবাংলানিউজ/এসআই