Views: 127

আইন-আদালত জাতীয়

মেয়েকে হত্যা মামলায় সৎ বাবার যাবজ্জীবন কারাদণ্ড

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : চুয়াডাঙ্গার দামুড়হুদায় শিশু হেলেনা হত্যা মামলায় সৎ বাবাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা আনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

বুধবার দুপুরে আসামির উপস্থিতিতে চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোহা. বজলুর রহমান এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জাহাঙ্গীর কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার কমলাপুর গ্রামের হাসমত ডাক্তারের ছেলে।


মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের হাজেরা বেগমের বাড়িতে স্বামী জাহাঙ্গীর ঘরজামাই থাকত। ২০১৪ সালের ২২ এপ্রিল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ নিয়ে ঝগড়া হয়।

পরদিন গভীর রাতে জাহাঙ্গীর তার সৎ মেয়ে হেলেনাকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে হত্যা করে মরদেহ বাড়ির পাশে পুকুরে ফেলে পালিয়ে যায়। পরদিন সকালে গ্রামের একটি পুকুরে জাল ফেললে হেলেনার মৃতদেহ উঠে আসে।

শিশু হেলেনার মা হাজেরা বেগম বাদী হয়ে একজনকে আসামি করে দামুড়হুদা থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা দামুড়হুদা থানার এসআই আফজাল হোসেন ২০১৪ সালের ১২ নভেম্বর একজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। ১৩ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার রায় ঘোষণা করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন দোকানি

Mohammad Al Amin

ইরফানের বিরুদ্ধে মামলার তদন্তভার যাচ্ছে ডিবিতে

Shamim Reza

ইলিশ রক্ষার্থে নৌকা সরাচ্ছে ভারতীয় কোস্ট গার্ডের স্থল ও বিমান ইউনিট

Mohammad Al Amin

কাল স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করবেন প্রধানমন্ত্রী

mdhmajor

হাজি সেলিমের গানের ভিডিও ভাইরাল

Shamim Reza

২৯ নভেম্বর বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তি স্থাপন করবেন প্রধানমন্ত্রী

mdhmajor