Views: 73

খুলনা বিভাগীয় সংবাদ

মেয়ের আত্মহত্যার খবরে বাবার মৃত্যু


জুমবাংলা ডেস্ক : কুষ্টিয়ার মিরপুরে মেয়ের আত্মহত্যার দু ইঘন্টা পর বাবার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে মিরপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সুলতানপুরে এ ঘটনা ঘটে। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।


স্থানীয়রা জানান, সুলতানপুর মহল্লার গোলাম মোস্তফার মেয়ে শান্তনা (২০) স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ায় একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। তার চাচাতো ভাই আবদুল মতিন জানান, মঙ্গলবার শান্তনার সাথে তার মায়ের বাকবিতন্ডা হয়। এর কিছুক্ষণ পর শান্তনা ঘরের আড়ার সাথে গলায় দড়ি দেয়। পরিবারের লোকজন জানতে পেরে তাকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ খবরে মানসিকভাবে ভেঙে পড়েন বাবা গোলাম মোস্তফা (৪০)। একপর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাকেও মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

একইসঙ্গে বাবা ও মেয়ের এই করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্যদের মধ্যে চলছে শোকের মাতম।
মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

Saiful Islam

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

Shamim Reza

আলীশান বিয়ের আয়োজন করে কোটি কোটি টাকার ইয়াবা পাচার

Shamim Reza

শ্রমিককে হত্যায় পুলিশের পদক্ষেপ জানতে চেয়েছেন আদালত

Saiful Islam

যশোরে ধর্ষণের অভিযোগে কওমি শিক্ষকসহ আটক ২

Shamim Reza

নোয়াখালীতে ১৪৪ ধারা জারি

Saiful Islam