Views: 15

বিনোদন

মেয়ের প্রাইভেসি রক্ষায় যা করলেন বিরাট-আনুশকা


বিনোদন ডেস্ক : তারকা দম্পতি বিরাট কোহলি-আনুশকা শর্মার প্রথম সন্তানকে নিয়ে নেটিজেনদের উচ্ছ্বাসের শেষ নেই। গেল সোমবার (১১ জানুয়ারি) কন্যা সন্তান জন্ম দেন আনুশকা। সুখবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন বিরাট নিজেই।

সবাই অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন তারকা দম্পতির সন্তানকে এক ঝলক দেখার। কিন্তু সন্তানের ছবি প্রকাশে অনেকটা গোপনীয়তা অবলম্বন করেছেন বিরাট-আনুশকা। এমনকি হাসপাতালেও বেশ কঠোর অবস্থান নেওয়া হয়েছিল বলেই জানা গেছে একাধিক সূত্রে।


আনুশকা আগেই বলেছিলেন, তার সন্তানকে লাইমলাইটে আনতে চান না। আর পাপারাজ্জিরা হন্যে হয়ে ঘুরছে তার রাজকন্যার একটি ছবি তোলার জন্য। তাই অভিনব পন্থা অবলম্বন করেছেন বিরাট-আনুশকা। মুম্বাইয়ের মিডিয়া হাউসগুলোতে পাঠিয়ে দিয়েছেন চকলেট আর মিষ্টি। সঙ্গে অনুরোধ করেছেন, তাদের মেয়ের প্রাইভেসি রক্ষার। কারণ এ দায়িত্বটা মিডিয়ারই বলে মনে করেন বিরাট-আনুশকা।

১৩ জানুয়ারি (বুধবার) এ উপহার পাঠিয়েছেন তারা। সঙ্গে ছোট্ট চিরকুটে লিখেছেন, ‘আমাদের সন্তানের প্রাইভেসি রক্ষা করতে আপনাদের সাহায্য খুবই দরকার। আপনাদের কথা দিচ্ছি আমাদের নিয়ে যা যা কনটেন্ট আপনাদের প্রয়োজন তার যোগান আপনাদের দেব ঠিক। কিন্তু আমাদের সন্তান রয়েছে এমন কোনো কনটেন্ট আপনারা নিজে থেকে সম্প্রচার করবেন না। কথা দিন।’

এদিকে, সন্তান জন্মের একদিন পরেই ভুয়া ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। পরে এটিকে ভুয়া বলে জানিয়েছেন বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি। ইনস্টাগ্রামে পোস্ট করে বিষয়টি জানিয়েছিলেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হট পোশাকে ঝড় তুললেন শ্রাবন্তী, ছবি ভাইরাল

Saiful Islam

কার সঙ্গে থাকব, সেটা আমার সিদ্ধান্ত : নুসরাত

Shamim Reza

তৃতীয় স্বামীকেও ছেড়ে দিচ্ছেন কিম!

Shamim Reza

জন্মদিনে অভিনেত্রী প্রিয়াঙ্কার যত অজানা কথা

Shamim Reza

শ্রীদেবী-কন্যা আর সাইফ-পুত্রকে নিয়ে গুঞ্জন!

Shamim Reza

শেখ রেহানা চরিত্রে প্রস্তুতি নিচ্ছেন সাবিলা নূর

Shamim Reza