Views: 648

জাতীয়

মেয়ের ফাঁসির আদেশ শোনার পর যা বললেন মিন্নির বাবা


জুমবাংলা ডেস্ক: আইনের প্রতিশ্রদ্ধাশীল থাকলেও মিন্নির প্রতি অবিচার করা হয়েছে বলে মন্তব্য করেছেন মিন্নি বাবা।
বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই মামলায় ৪ জনকে খালাস প্রদান করা হয়েছে। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। তবে রায়ে অসন্তুষ্টি প্রকাশ করে মিন্নির বাবা বাবা মো. মোজাম্মেল হক কিশোর বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম। কিন্তু মিন্নির প্রতি অবিচার করা হয়েছে। আমরা উচ্চ আদালতে যাব।

সঠিক বিচার পাননি বলেও মন্তব্য করেন মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর।


এর আগে, বুধবার সকাল ৯টার আগে আগে রিফাতের স্ত্রী এ মামলার অন্যতম আসামি আয়শা সিদ্দিকা মিন্নি তার বাবা মোজাম্মেল হক কিশোরের মোটরসাইকেলে করে আদালতে উপস্থিত হন। মামলার আসামিদের মধ্যে কেবল তিনিই জামিনে ছিলেন।

সকালে ‌ক‌ঠোর নিরাপত্তার মধ্য দি‌য়ে বেলা পোনে ১২টার দিকে কারাগার ‌থে‌কে আদালতে নেয়া হয় আসামি‌দের। দুপুর ১টা ২০ মিনিটে বরগুনা জেলা দায়রা জজ আদালতের বিচারক এ রায় ঘোষণা শুরু করেন। এ সময় জামিনে থাকা আয়শা সিদ্দিকা মিন্নি ও কারাগারে থাকা ৮ আসামি আদালতে উপস্থিত ছিলেন।

রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মো. রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯) ও আয়শা সিদ্দিকা মিন্নি (১৯)।

এছাড়া এ মামলায় চার আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে। খালাসপ্রাপ্তরা হলেন- মো. মুসা (২২), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)। এরমধ্যে মুসা পলাতক রয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারাদেশে তাদের প্রতারণা বাণিজ্যের শাখা

Shamim Reza

ফসলের সাথে শত্রুতায় স্বপ্নভঙ্গ ঢালীর

Shamim Reza

প্রাথমিকের নিয়োগ পরীক্ষা নিয়ে যা বললেন ডিপিই মহাপরিচালক

Shamim Reza

ভূমি মন্ত্রণালয়ের ‘ভূয়া অতিরিক্ত সচিব’ গ্রেপ্তার

mdhmajor

সৎপথে থাকলে সবকিছু অর্জন করা যায়: প্রধানমন্ত্রী

Saiful Islam

অক্সফোর্ডের টিকা আমদানির অনুমতি দিল সরকার

Saiful Islam