Views: 187

বিনোদন

মেয়েসহ মধুচন্দ্রিমায় দিয়া মির্জা


বিনোদন ডেস্ক: দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। গেলো ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের বাগিচায় প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই অভিনেত্রী। প্রথম স্বামীর মতোই দিয়ার বর্তমান স্বামীও পেশায় ব্যবসায়ী। বিয়ের পর খানিকটা সময় নিয়ে মধুচন্দ্রিমায় গেছেন তারা। যেখানে স্বামী-স্ত্রী একান্তে সময় কাটাতে মধুচন্দ্রিমায় যায়, সেখানে এই নব-দম্পতির সঙ্গী হয়েছে বৈভবের প্রথম স্ত্রীর মেয়ে সামায়রা।


সমুদ্রের নীল জলের পাশে দাঁড়িয়ে একের পর এক ছবি প্রকাশ করেছেন দিয়া। স্বামীর প্রথম পক্ষের মেয়ের সঙ্গেও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে সাদা রঙের পোশাকে মাথায় ক্যাপ পরে চোখে সানগ্লাস লাগিয়ে পোজ দিয়েছেন দিয়া। অন্যদিকে দিয়ার পাশে ধূসর জাম্পস্যুটে একই পোজে দাঁড়িয়েছিলেন সামায়রা।

প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। ৫ বছর এক ছাদের নিচে থাকার পর বিচ্ছেদ ঘটে তাদের। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছে, তা নিয়ে একেবারেই মুখ খোলেননি এ অভিনেত্রী। তবে শোনা যায়, চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের সম্পর্কের জেরেই তাদের বিচ্ছেদ ঘটে।

সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর লকডাউনের সময় থেকেই মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা নতুন করে সম্পর্কে জড়ান। শুধু তাই নয়, প্রেমিকের পালি হিলের বাড়িতে দু’জনে একসঙ্গে থাকতে শুরু করেন দিয়া। পরবর্তীতে বিয়ের সিদ্ধান্ত নেন এই নব-দম্পতি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তিন মাস পর বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাজিরা মৌ

Saiful Islam

থানায় পুলিশের ওপর চটলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

Saiful Islam

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ বেগম

Saiful Islam

অভিনেত্রীর গোপন বিয়ে

Shamim Reza

আরেফিন শুভ চরম বেয়াদব, চরম খারাপ : সোহান

Shamim Reza

প্রখ্যাত লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত

mdhmajor