Views: 7798

জাতীয়

মোটরসাইকেলে ভ্রমণে পুলিশের ওপর নতুন নিষেধাজ্ঞা

জুমবাংলা ডেস্ক : পুলিশ সদস্যদের সরকারি বা ব্যক্তিগত মোটরসাইকেলে এক জেলা থেকে অন্য জেলায় না ভ্রমণ করতে নির্দেশ দিয়েছে পুলিশ সদর দপ্তর।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি (কনফিডেন্সিয়াল) মোহাম্মদ আবদুল্লাহীল বাকী স্বাক্ষরিত একটি নির্দেশনা জারি করা হয়েছে।

ওই চিঠিতে বলা হয়, সম্প্রতি পুলিশ সদস্যরা প্রায়ই সরকারি বা ব্যক্তিগত কাজে মহাসড়ক ব্যবহার করে মোটরসাইকেলে এক জেলা থেকে অন্য জেলায় যাচ্ছেন। এতে করে অনেক ক্ষেত্রে তারা সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত বা নিহত হচ্ছেন। এই অবস্থায় সরকারি কাজে বা ছুটিতে কিংবা ব্যক্তিগত কাজে মোটরসাইকেলে করে এক জেলা থেকে অন্য জেলায় না যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

চিঠিতে আরো বলা হয়, এই নির্দেশ অমান্য করলে মারাত্মক আইনশৃঙ্খলা পরিপন্থী আচরণ হিসেবে গণ্য করবে পুলিশ প্রশাসন। এক্ষেত্রে পুলিশ সদস্যদের গণপরিবহন ব্যবহারের অনুরোধ করা হয়। ইউনিট প্রধানরা এই বিষয়টি নিশ্চিত করবেন বলে নির্দেশনায় জানানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নিখোঁজের ৯ বছর পর ইলিয়াস আলীকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন মির্জা আব্বাস

rony

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

হেফাজতের ঢাকা মহানগরীর সভাপতি জুনায়েদ আল হাবিব গ্রেফতার

rony

মুজিবনগর সরকারের সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত

azad

সিউলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করল বাংলাদেশ দূতাবাস

mdhmajor

অবশেষে ষষ্ঠ বারের পরীক্ষায় রিজভীর করোনা নেগেটিভ

rony