Views: 68

জাতীয়

মোটরসাইকেল টেনে ৩০০ মিটার নিয়ে গেল ট্রেন, যুবক খণ্ডবিখণ্ড


জুমবাংলা ডেস্ক : যশোরের অভয়নগরে ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম চঞ্চল হোসেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চেঙ্গুটিয়া এলাকার বালিয়াডাঙ্গা রেলক্রসিংয়ে রেললাইন পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনটি মোটরসাইকেলটিকে টেনে নিয়ে প্রায় ৩০০ মিটার দূরে চেঙ্গুটিয়া রেলস্টেশনের কাছে গিয়ে দাঁড়িয়ে যায়। এতে মোটরসাইকেলচালকের দেহ খণ্ডবিখণ্ড হয়ে রেললাইনের পাশে পড়ে যায় বলে জানা গেছে।

নিহত চঞ্চল হোসেন যশোর সদর উপজেলার হামিদপুর এলাকার বাসিন্দা আতিয়ার মোল্যার ছেলে। তিনি শার্শা উপজেলা ভূমি অফিসে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।


রেলওয়ে পুলিশের এসআই তরিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে বালিয়াডাঙ্গা রেলক্রসিংয়ে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনটি অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া এলাকা পৌঁছায়।

এ সময় রেলক্রসিং দিয়ে একটি মোটরসাইকেল পার হতে গেলে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে ট্রেনটি মোটরসাইকেলটিকে টেনে নিয়ে প্রায় ৩০০ মিটার দূরে চেঙ্গুটিয়া রেলস্টেশনের কাছে গিয়ে দাঁড়িয়ে যায়। এতে মোটরসাইকেলচালকের দেহ খণ্ডবিখণ্ড হয়ে রেললাইনের পাশে পড়ে যায়।

নিহতের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশনমাস্টার মো. মহসীন রেজা জানান, মোটরসাইকেলে রেলক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। জিআরপি পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

দেশের সব মাদ্রাসার তথ্য চেয়েছে সরকার

Shamim Reza

কাউন্টার টেরোরিজম ইউনিটের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

mdhmajor

বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ

Saiful Islam

কওমি মাদ্রাসা খালি করতে জেলা প্রশাসকদের কড়া নির্দেশ

mdhmajor

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেপ্তার আরো ৭

Saiful Islam