বিনোদন

মোটা অঙ্কের টাকার বিনিময়েও নার্গিস ফাখরির ‘না’

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির ফিল্মি ক্যারিয়ার খুব উজ্জ্বল না হলেও একজন মডেল হিসেবে তিনি ছিলেন বেশ চাহিদাসম্পন্ন। ১৬ বছর বয়সে মডেলিং শুরু করে পরবর্তীতে ২০০৪ সালে আমেরিকার নেক্সট সুপার মডেল হিসেবে মনোনীত হয়েছিলেন তিনি।

সাম্প্রতিক সময়ে এক সাক্ষাৎকারে তার মডেলিং ক্যারিয়ারের সোনালি দিনগুলি স্মৃতিচারণ করলেন নার্গিস ফাখরি। তিনি জানালেন, সেসময় প্লে-বয় ম্যাগাজিনের কলেজ এডিশনের ফটোশুটের জন্য মনোনীত করা হয় তাকে। যেখানে অভিনেত্রীকে বিপুল অঙ্কের পারিশ্রমিকও দেয়ার প্রস্তাব দেয়া হয়।

প্লে-বয় ম্যাগাজিনের কাজের ব্যাপারে তার এজেন্ট সেই কথা জানান নার্গিসকে। পাশাপাশি বিপুল অঙ্কের পারিশ্রমিকের কথাও উল্লেখ করা হয়। কিন্তু ক্যামেরার সামনে কোনোভাবেই নগ্ন হতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

বলিউডে কাজের অভিজ্ঞতা সম্পর্কে নার্গিস ফাখরি জানান, বলিউডে আসার পর সেখানে কাজ করতে তার কোনও অসুবিধা হয়নি। বলিউডে সেভাবে কোনও যৌন দৃশ্যে বা নগ্নতার শর্তে কাজ করতে হয়নি তাকে।

ইমতিয়াজ আলী পরিচালিত রকস্টার সিনেমার মাধ্যমে ২০১১ সালে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। ছবিটিতে তার বিপরীতে ছিলেন রণবীর কাপুর।


জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


rocket