Views: 69

আন্তর্জাতিক

মোদিকে ফোনে হুমকি, গ্রেফতার হরভজন সিং!

আন্তর্জাতিক ডেস্ক : নেশার ঘোরে পুলিশের হেল্পলাইনে ফোন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে ফেঁসে গেছেন হরভজন সিং। আপাতত পুলিশ হেফাজতেই সময় কাটছে তার।

তবে গ্রেফতার ওই ব্যক্তি ভারতের বিখ্যাত খেলোয়াড় হরভজন সিং নয়। হরিয়ানা প্রদেশের বাসিন্দা হলেও উত্তরপ্রদেশের নয়ডায় থাকেন তিনি।


এনডিটিভি জানিয়েছে, পুলিশের হেল্পলাইন ১০০ ডায়াল করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দেন এক ব্যক্তি। তারপরই ঘটনার তদন্তে নেমে ৩৩ বছর বয়সী ওই ব্যক্তিকে গ্রেফতার করে নয়ডা পুলিশ।

অভিযুক্ত হরভজন সিং ‘মাদকাসক্ত’ এবং নেশার ঘোরেই এ কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় পুলিশ কর্মকর্তা অঙ্কুর আগরওয়াল এনডিটিভিকে বলেন, হরভজন ১০০ নাম্বারে ফোন দিয়ে প্রধানমন্ত্রীর ক্ষতি করার হুমকি দেন। ওই ফোনের পরেই স্থানীয় থানার পুলিশ ঘটনাটির তদন্তে নামে। এরপরই মামুরা থেকে অভিযুক্তকে খুঁজে বের করে তাকে গ্রেফতার করে পুলিশ।

নয়ডা পুলিশ জানিয়েছে, ওই হুমকি ফোনের পেছনে অন্য কেউ জড়িয়ে আছে কিনা বা কেন এই ধরণের ফোন করা হলো, সব বিষয়গুলোই খতিয়ে দেখা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হঠাৎ লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ

Shamim Reza

মক্কা-মদিনার পবিত্র দুই মসজিদে স্বাস্থ্য সুরক্ষায় বিশেষ ব্যবস্থাপনা

Shamim Reza

ভারতবর্ষ শাসন করা সেই ইস্ট ইন্ডিয়ার মালিক এখন একজন ভারতীয়

Shamim Reza

নেট নেই, তাই গাছে উঠেই চলছে অনলাইন ক্লাস

Shamim Reza

হাজার হাজার মসজিদ ধ্বংস করেছে চীন, বন্দি করেছে ১০ লক্ষ মুসলিমকে: এএসপিআই

mdhmajor

ইউক্রেনে সামরিক উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে নিহত ২২

Shamim Reza