Views: 140

আন্তর্জাতিক বিনোদন

মোদী এবং ট্রাম্পের তালিকায় আয়ুষ্মান

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধ্যে অনেক মিল থাকতে পারে। রাজনীতি, রাষ্ট্রনীতিসহ অনেক কিছুতেই তাদের মতাদর্শ এক হতে পারে।  কিন্তু তাদের সঙ্গে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার মিল কোথায়? অনেকের মনে জাগতে পারে এই প্রশ্ন। ‘টাইম’ এর এক তালিকায় প্রভাবশালী ব্যক্তি হিসেবে ট্রাম্প ও মোদির সাথে উঠে এসেছে আয়ুষ্মান খুরানার নাম।


‘টাইম’ সাময়িকী প্রকাশিত বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকার ‘আর্টিস্ট’ বিভাগে স্থান পেয়েছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। অস্কারজয়ী নির্মাতা বং জুন হো, মার্কিন গায়িকা সেলেনা গোমেজ, হ্যালসে, গায়ক দ্য উইকেন্ড, পরিচালক ফোবে ওয়েলার-ব্রিজের পাশে আয়ুষ্মান একমাত্র ভারতীয় শিল্পী।

‘টাইম ১০০’ নামে এই তালিকা প্রতিবছর তৈরি করে থাকে মার্কিন সাময়িকী ‘টাইম’। এতে স্থান পান বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করা ব্যক্তিত্বরা। এবারও ‘পাইওনিয়ার’,‘আর্টিস্ট’, ‘লিডার’, ‘টাইটান’, ‘আইকন’ নামের বিভাগগুলোর আওতায় ১০০ ব্যক্তির নাম ঘোষণা করা হয়েছে। শিল্পী থেকে শুরু করে চিকিৎসক, রাজনীতিক সবাই এই তালিকায় স্থান পেয়েছেন।

এ বছরের ‘টাইম ১০০’ তালিকায় আরও নাম উঠেছে গুগলের সিইও সুন্দর পিচাই, অস্কারজয়ী সংগীতশিল্পী জন লেজেন্ড, যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগবিশেষজ্ঞ অ্যান্থনি ফাউসি, মার্কিন রাজনীতিক কমলা হ্যারিসের নাম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাবা শরিফে প্রতিদিন ছিটানো হয় ১২শ’ লিটার সুগন্ধি!

Sabina Sami

হেরে গেলে আমেরিকা ছেড়ে চলে যাব: ট্রাম্প

globalgeek

কানাডায় করোনার দ্বিতীয় ঢেউ, ৯৮২৬ জনের প্রাণহানি

Sabina Sami

স্পেনে করোনা সংক্রমণ ১০ লাখ ছাড়িয়েছে

Sabina Sami

চীনে নুডলস খেয়ে প্রাণ গেলো এক পরিবারের ৯ জনের

Sabina Sami

যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় ৩ জনের মৃত্যু

Sabina Sami