বিভাগীয় সংবাদ সিলেট

মোবাইল চুরির অভিযোগে দুই শিশুকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন

জুমবাংলা ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জ সীমান্ত এলাকার কুরমা চা বাগানে মোবাইল চুরির অভিযোগে দুই শিশুকে বেঁধে রেখে নির্যাতন করা হয়েছে। শুক্রবার (১০ জুলাই) বিকেলে তাদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


জানা গেছে, গপাল পাশির ছেলে মুন্না পাশি ও ভগবান নুনিয়ার ছেলে জগৎ নুনিয়াকে বাগানের কম্পাউন্ডার মামুন শুক্রবার (১০ জুলাই) দুপুরে বাড়ি থেকে ডেকে এনে মোবাইল চুরির অভিযোগ করেন। শিশু দুটি এই অভিযোগ অস্বীকার করলে তাদের বাগানের ফ্যাক্টরির সামনের একটি খুঁটির সঙ্গে বেঁধে রাখেন মামুন। এভাবে তাদের দুপুর থেকে বেলা তিনটা পর্যন্ত বেঁধে রাখা হয়। এসময়ে তাদের শারীরিকভাবেও নির্যাতন করা হয়।

এসময় বাগান পঞ্চায়েতের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য উপস্থিত ছিলেন। পরে তাদের বাবা-মা এলে বিষয়টি সমাধানের আশ্বাস দিলে তাদের ছেড়ে দেয়া হয়।

এদিকে, দীর্ঘ সময় রোদের মধ্যে বেঁধে রাখায় অজ্ঞান হয়ে পড়লে বিকেলে তাদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে শিশুদের অভিভাবক থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

নওগাঁয় ১০৮ কক্ষবিশিষ্ট দৃষ্টিনন্দন ‘মাটির প্রাসাদ’

Saiful Islam

হাত স্যানিটাইজ করে ঘুষ নেন লালমনিরহাটের ওসি মাহফুজ!

Saiful Islam

বাসচাপায় মা নিহত, অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছরের শিশু

Saiful Islam

গোয়াল ঘর থেকে নিজ ঘরে বৃদ্ধ বাবা

Shamim Reza

বিসিএস উত্তীর্ণদের তথ্য যাচাইয়ে এসে এএসপির ফুলেল শুভেচ্ছা

Saiful Islam

এমপি মোকাব্বিরের গাড়িতে পুলিশের সামনেই সন্ত্রাসী হামলা

Shamim Reza