Views: 22

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ম্যাচের শুরুতেই বাংলাদেশের জয়

স্পোর্টস ডেস্ক : লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে কন্ডিশন অনুযায়ী, আগে-পরে ব্যাট করা নিয়ে কোন সমস্যা নেই। তবে পরে ব্যাট করা দল কিছুটা সুবিধা পেতে পারে। বাংলাদেশ দল অবশ্য পরের চিন্তা না করে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে।

এই মুহূর্তে পাকিস্তান বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি দল। অন্যদিকে মাহমুদউল্লাহদের অবস্থান ৯ নম্বরে। তাছাড়া দুই দলের মুখোমুখিতেও এগিয়ে পাকিস্তান। এখন পর্যন্ত ১০ বারের সাক্ষাতে ২ জয়ের বিপরীতে ৮টিতেই হেরেছে বাংলাদেশ।
তবে সাম্প্রতিক পারফরম্যান্সে বাংলাদেশকে এগিয়ে রাখতেই হবে। তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত ওপেনার হিসেবে বিপিএল খেলেছেন। তাদের মধ্যে দারুণ ফর্মে আছে লিটন, সৌম্য ও নাজমুল। বিপিএলে তামিম রান পেলেও স্ট্রাইকরেট টি-টোয়েন্টি সুলভ ছিল না।


অন্যদিকে পাকিস্তানের ব্যাটিং লাইনআপে ফর্মে আছেন কেবল বাবর আজম ও শোয়েব মালিক। তাদের সঙ্গে পাকিস্তানের ব্যাটিংয়ের মূল শক্তি হয়ে উঠতে পারে লোয়ার মিডল অর্ডার। ইমাদ ওয়াসিমের মতো বেশ কিছু ব্যাটসম্যান আছেন, যারা ম্যাচের গতিপথ বদলে দিতে পারে।

বাংলাদেশ দল:
মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, লিটন দাস (উইকেটকিপার), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন।

পাকিস্তান দল:
বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), শাদাব খান, হারিস রউফ, শাহীন আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন।


আরও পড়ুন

সুয়ারেজকে আতলেতিকোয় বিক্রি করতে ইচ্ছা পোষণ বার্সেলোনার

Sabina Sami

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

শ্বাসরুদ্ধকর ম্যাচে ২০০ করেও জিততে পারলো না ধোনির চেন্নাই

Sabina Sami

২০০ করেও জিততে পারলো না ধোনির চেন্নাই

Saiful Islam

আইপিএল : জয়ে শুরু রাজস্থানের

Saiful Islam

টেনিসের বিশ্বসেরা বার্টি জিতলেন গলফের শিরোপা!

Shamim Reza