খেলাধুলা ফুটবল

ম্যানসিটিকে জেতালেন বদলি নামা আগুয়েরো

স্পোর্টস ডেস্ক : প্রথমার্ধে গাব্রিয়েল জেসুসের পেনাল্টি মিসের পর হতাশার দিকেই এগিয়ে যাচ্ছিল ম্যানচেস্টার সিটি। তবে দলকে পয়েন্ট হারাতে দিলেন না সের্জিও আগুয়েরো। তার একমাত্র গোলে শেফিল্ড ইউনাইটেডের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।

শেফিল্ডে মঙ্গলবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিকে ১-০ গোলের জয় পায় পেপ গার্দিওলার দল। বদলি নামার ষষ্ঠ মিনিটে একমাত্র গোলটি করেন গার্দিওলা। লিগে এক ম্যাচ পর জয়ের দেখা পেল তারা। আগের ম্যাচে ক্রাইস্টাল প্যালেসের সঙ্গে ২-২ গোলে ড্র করে তারা।

এর আগে প্রথমার্ধে গোলের সহজ একটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ম্যানসিটি। ৩৬তম মিনিটে স্পট কিক নিয়েও জালে জড়াতে পারেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুস। ফলে গোলশূন্যতায় শেষ হয় প্রথমার্ধের খেলা।

তবে প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও বল দখলে আধিপত্য ধরে রাখে ম্যানসিটি। বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারছিল না অতিথি দল। তম মিনিটে জেসুসের বদলে মাঠে নামানো হয় আগুয়েরোকে। খুব দ্রুতই এর ফল আসে।

৭৩তম মিনিটে কেভিন ডে ব্রুইনের ক্রসে বল পেয়ে খুব কাছ থেকে বাঁ দিক দিয়ে জালে বল জড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল হয়নি।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থাকা ম্যানসিটির পয়েন্ট দাঁড়িয়েছে ২৪ ম্যাচে ষোলো জয়ে ৫১। দুই ম্যাচ কম খেলা লিভারপুল ১৩ পয়েন্ট বেশি নিয়ে আছে শীর্ষে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসএস


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ