Views: 76

খেলাধুলা

ম্যারাডোনার চিকিৎসায় অবহেলার অভিযোগ, ক্লিনিকে পুলিশের তল্লাশী


স্পোর্টস ডেস্ক : প্রয়াত ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুকুর বাসা ও ক্লিনিকে তল্লাশী চালিয়েছে বুয়েন্স আয়ার্স পুলিশ। ম্যারাডোনার দুই মেয়ে দালমা ও জোয়ান্না, তাদের পিতার চিকিৎসায় কোন অবহেলা হয়েছে কি না তা জানতে চেয়েছেন।

গেল বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে, ৬০ বছর বয়সে মারা যান আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। তার মৃত্যুতে শোকস্তব্ধ পুরো আর্জেন্টিনা। মৃত্যুর পর অনেকেই অভিযোগ তোলেন, সুষ্ঠু চিকিৎসা পান নি বিশ্বকাপজয়ী এই মহাতারকা। একই অভিযোগ তোলেন তার পরিবারের সদস্যরাও।


অভিযোগের তীর ওঠে ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুকুর দিকে। বিষয়টি খতিয়ে দেখতে ম্যারাডোনার বক্তিগত চিকিৎসক লিওপোলদো লুকুর বাসা ও ব্যক্তিগত ক্লিনিকে তল্লাশি চালায় পুলিশ।

যদিও এই চিকিৎসকের বিরুদ্ধে পুলিশ এখনো কোনো অভিযোগ গঠন করেনি। এর আগেও ম্যারাডোনা বেশ কয়েকবার অসুস্থ হলে, সার্বক্ষণিক তার পাশে ছিলেন লুকু।

এ মাসের শুরুতে গুরুতর অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো ম্যারাডোনাকে। মস্তিষ্কে রক্ত জমাট বাঁধায়, অস্ত্রোপচার করে তা অপসারণ করার পর সুস্থ হয়ে বাসায় ফিরেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাকিস্তান সফরকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

Mohammad Al Amin

মাশরাফি প্রসঙ্গ উঠতেই সরাসরি যা বললেন সাকিব

Saiful Islam

রবিবার বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন, আর্মি স্টেডিয়াম থেকে শুরু

mdhmajor

আবারও বোলিং করার অনুমতি পেলেন ধনঞ্জয়া

Mohammad Al Amin

ঢাকায় ফিরেছেন হেড কোচ ডোমিঙ্গো

Mohammad Al Amin

ভারত-অস্ট্রেলিয়ার শেষ টেস্ট নিয়ে নতুন শংকা

azad