Views: 92

খেলাধুলা

ম্যারাডোনার বিদায়ে ক্রিকেটারদের শোক


স্পোর্টস ডেস্ক : ফুটবল ঈশ্বর খ্যাত দিয়েগো ম্যারাডোনার আকস্মিক মৃত্যুতে শোকাহত গোটা বিশ্ব। আর্জেন্টাইন মহাতারকার বিদায়ে কেবল ফুটবলাঙ্গনে নয়, শোকের ছায়া পড়েছে ক্রিকেটাঙ্গনেও। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেটাররা।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তাৎক্ষণিকভাবেই তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। নিজের ফেইসবুক পেইজে ম্যারাডোনাকে নিয়ে বিশাল একটি আবেগঘন পোস্ট দিয়েছেন আর্জেন্টিনাভক্ত এই টাইগার অলরাউন্ডার।


তিনি লিখেছেন, কিছু খেলোয়াড় আছেন যারা প্রজন্মের সেরা হিসেবে বিবেচিত হন এবং এরপর কেউ কেউ আছেন যারা প্রজন্ম ছাপিয়ে আইকনে পরিণত হন এবং সেই খেলাটিরই প্রতিচ্ছবি হয়ে ওঠেন। দিয়েগো ম্যারাডোনা ছিলেন তেমনই একজন যিনি ফুটবলটাকেই নতুন মাত্রা দিয়েছিলেন। মাঠে যেমন তিনি বিখ্যাত ছিলেন, তেমনই মাঠের বাইরেও। সঠিক কিংবা ভুল, সবই তিনি করেছেন তার নিজের মতো করে। তার অবিশ্বাস্য প্রতিভা, ফুটবলের প্রতি ভালোবাসা কেউ কখনোই অস্বীকার করতে পারবেনা। তার মতো একজন কিংবদন্তি ছিলেন বলেই, ফুটবল এখনো আমাদেরকে বিস্মিত করে। তিনি খেলেছেন বলেই, ফুটবল আরো মহিমান্বিত হয়ে উঠছে প্রতিদিন। ওপারে ভালো থেকো দিয়েগো।

বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ ফেইসবুকে তার অ্যাকাউন্টে লিখেছেন, বিদায় হে কিংবদন্তি ম্যারাডোনা। R.I.P


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাকিস্তান সফরকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

Mohammad Al Amin

মাশরাফি প্রসঙ্গ উঠতেই সরাসরি যা বললেন সাকিব

Saiful Islam

রবিবার বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন, আর্মি স্টেডিয়াম থেকে শুরু

mdhmajor

আবারও বোলিং করার অনুমতি পেলেন ধনঞ্জয়া

Mohammad Al Amin

ঢাকায় ফিরেছেন হেড কোচ ডোমিঙ্গো

Mohammad Al Amin

ভারত-অস্ট্রেলিয়ার শেষ টেস্ট নিয়ে নতুন শংকা

azad