Views: 182

খেলাধুলা ফুটবল

ম্যারাডোনার মৃত্যুতে রোনালদোর শোক


স্পোর্টস ডেস্ক : ফুটবল কিংবদিন্ত দিয়াগো ম্যারাডোনা বুধবার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

আর্জেন্টাইন এ কিংবদন্তির মৃত্যুতে বিশ্ব ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমেছে। তার মৃত্যুতে শোকাহত বর্তমান সময়ের সুপারস্টার পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি ম্যারাডোনার সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করে শোক প্রকাশ করেছেন।


ম্যারাডোনার মৃত্যতে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার আজহার মাহমুদ টুইটারে লেখেন, আপনাকে দেখেই অনুপ্রাণিত হতাম। আপনার খেলা দেখেই বিশ্বের ক্রীড়াবিদরা অনুপ্রাণিত হতেন ভবিষ্যতেও হবেন। আপনার মৃত্যুতে ১০ নম্বর জার্সির সমাপ্তি হলো। ওপারে ভালো থাকবেন।

ম্যারাডোনার মৃত্যুর খবর শুনে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতার টুইট বার্তায় লেখেন, কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা মারা যাওয়ার কথা শুনে খুব খারাপ লাগল। তিনি সকল ক্রীড়াবিদদের জন্য বিশাল অনুপ্রেরণার ছিলেন।

ম্যারাডোনার মৃত্যুর পর বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার এনামুল হক বিজয় টুইট বার্তায় লেখেন, ওপারে ভালো থাকুন ম্যারাডোনা, বিশ্ব আপনাকে সব সময় স্মরণ করবে।

ম্যারাডোনা গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত অপসারণ করা হয়েছিল। তখন মাদকাসক্তি নিয়ে ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে টোকিও অলিম্পিক : আইওসি প্রধান

Mohammad Al Amin

তামিমকে ছাড়িয়ে গেলেন সাকিব

Saiful Islam

চেলসির প্রধান কোচের পদ থেকে বরখাস্ত হলেন ল্যাম্পার্ড

Mohammad Al Amin

উইন্ডিজকে হোয়াইটওয়াশ করায় টাইগারদের রওশন এরশাদের অভিনন্দন

mdhmajor

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

শক্তিশালী ভারত, পাকিস্তানের পর ইংল্যান্ডকে পেছনে ফেলল বাংলাদেশ

rony