Views: 307

Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ রাজশাহী

যমজ সন্তান জন্ম দিয়ে করোনায় মায়ের মৃত্যু

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : বগুড়ায় যমজ সন্তান জন্ম দেয়ার পর করোনা আক্রান্তে ববিতা (৩০) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। তার বাড়ি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ছাগলধরা এলাকায়। বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে দিকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের আরএমও ডা. খায়রুল বাশার মমিন।


ডা. মমিন জানান, গত ৭ সেপ্টেম্বর, শহরের আলিফ ক্লিনিকে সিজারিয়ানের মাধ্যমে যমজ সন্তানের জন্ম দেন ববিতা। সেখান থেকে ১১ সেপ্টেম্বর তিনি নিজ বাসায় ফেরার পর তার শ্বাসকষ্ট শুরু হলে ওইদিনই টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিটি স্ক্যান রিপোর্টে তিনি করোনায় পজিটিভ শনাক্ত হন। ১৩ সেপ্টেম্বর তার দেহে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিকভাবে কমে গেলে টিএমএসএস থেকে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। পরেরদিন তার নমুনা সংগ্রহ করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও ফলাফল আসেনি। পরে বুধবার দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. মমিন আরও জানান, লাশ জীবানুমুক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শাহ আমানতে ৯ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

Shamim Reza

মডেলিংয়ের মোহে তরুণীর জীবন গেল সিলিং ফ্যানে ঝুলে

Shamim Reza

অবসরে যাওয়া সহকর্মীদের সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন যশোরের এসপি

azad

করোনায় মারা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা

Sabina Sami

অফিসের মধ্যে পোশাক খুলে ভূমি কর্মকর্তার ‘গানের আসর’, ভিডিও ভাইরাল

Saiful Islam

মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন আশরাফ

Saiful Islam