খেলাধুলা

যাকে বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের আরও এক তরুণ ক্রিকেট তারকা জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে দিলেন। তিনি নাজমুল হোসেন শান্ত। আজ সকালে একটি ঝাপসা ছবি সোশ্যাল সাইটে পোস্ট করার মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন, অতঃপর সন্ধ্যা সোয়া ৭টার দিকে তিনি নিজেই বিয়ের খবর নিশ্চিত করেন।

সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে শান্ত লিখেছেন, ‘তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছে এবং আমি কোনোদিন আমার জীবনে অন্য কাউকে ভাবিনি। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। প্রিয়, আমি তোমাকে ভালোবাসি।’


স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। রাজশাহীতে শনিবার ছোট্ট পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে আনুষ্ঠানিকতা। তারা দুজনেই রাজশাহীর।

শান্ত জানালেন, করোনাভাইরাস পরিস্থিতির কারণে শুধু দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যানে তৃতীয় বর্ষে পড়ছেন সাবরিনা।

স্কুল ক্রিকেট থেকে উঠে আসা শান্ত দেশের বয়সভিত্তিক ক্রিকেটের বিভিন্ন ধাপে দুর্দান্ত পারফর্ম করে এখন লড়াই করছেন জাতীয় দলে থিতু হতে। ২১ বছর বয়সী ব্যাটসম্যান এখনও পর্যন্ত বাংলাদেশের হয়ে খেলেছেন ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

দ্বিতীয় দফায় আবারো ফুটবলারদের করোনা পরীক্ষা

Saiful Islam

অবশেষে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ

Shamim Reza

বাংলাদেশের ক্রিকেটে সাকিবের গৌরবময় ১৪ বছর

mdhmajor

বার্সায় দুঃসংবাদ, অনিশ্চিত মেসি

Shamim Reza

১০ শর্তে দেশে চালু হচ্ছে খেলাধুলা

Shamim Reza

এবার খেলা চালু করা নিয়ে বড় সুখবর দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

rony