Views: 144

বিনোদন

‘যারা নগ্ন দৃশ্য করেন তাদেরকে শ্রদ্ধা জানাই’

‘যারা নগ্ন দৃশ্য করেন তাদেরকে শ্রদ্ধা জানাই’
বিনোদন ডেস্ক : গল্পের প্রয়োজনে কিংবা চরিত্রকে ফুটিয়ে তুলতে একজন অভিনয়শিল্পীকে কঠোর পরিশ্রম করতে হয়। কখনো সেটা পোশাকে আবার কখনো অভিনয়ের মাধ্যমে বুঝাতে হয়। তবে নগ্ন দৃশ্যে অভিনয় করাটা যথেষ্ট সাহসের ব্যপার। আবার এ ধরণের চরিত্রে অভিনয় করার ফলে অনেকের ক্যারিয়ার হুমকির মুখে পড়তে পারে।

‘ইয়ে হ্যায় মহব্বেতে’, ‘সসুরাল সিমার কা’ এবং ‘নাগিন থ্রি’ টিভি সিরিয়ালে অভিনয় করেছেন ভারতীয় অভিনেত্রী ও ‘বিগ বস’ প্রতিযোগী পবিত্র পুনিয়া। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, ‘স্প্লিটসভিলা থ্রি’ শেষে সফট পর্নোর প্রস্তাব পেয়েছেন তিনি।

তিনি বলেন, ‘স্প্লিটসভিলা রিয়েলিটি শোয়ের পর আমাকে কিছু নগ্ন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। কিছু ওয়েবসাইট আছে যেগুলোতে এমন দৃশ্যের সিনেমা তৈরি হয়। এক কথায় এগুলো সফট পর্নো।’

পবিত্র আরও বলেন, ‘আমার পরিবার টেলিভিশনে অভিনয়ের ব্যাপারেই রাজি নয়। এ ধরনের কাজ দেখলে ভীষণ কষ্ট পাবে। আর এই ধরনের দৃশ্য আমার ক্যারিয়ারে কখনোই করতে চাই না। দৃশ্যগুলোর জন্য অনেক সাহস দরকার। বলতে গেলে আমার দ্বারা অসম্ভব। যারা নগ্ন দৃশ্য করেন তাদেরকে শ্রদ্ধা জানাই।’

প্রসঙ্গত, ‘বিগ বস ১৪’ এর প্রতিযোগী ছিলেন পবিত্র পুনিয়া। শিরোপা না জিতলেও আরেক প্রতিযোগী এজাজ খানের সঙ্গে তার রসায়ন বেশ জমে ওঠে। চুটিয়ে প্রেমও করছেন তারা।

আরও পড়ুন

মা হতে চলেছেন অভিনেত্রী শখ

mdhmajor

ইতিহাস রচনা করা ‘লগানে’ কার পারিশ্রমিক কত?

Saiful Islam

পরীমণির করোনা টেস্ট জরুরি, সম্ভাব্য ঝুঁকিতে পুলিশ-সাংবাদিক

Shamim Reza

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত পরীমণি

Saiful Islam

মিমি জানালেন তার গোপন কথা!

globalgeek

বদলে গেছেন সেই ঐশী

globalgeek