Views: 575

জাতীয়

রায় ঘোষণার আগে যা বললেন মিন্নির বাবা

জুমবাংলা ডেস্ক: রিফাত শরীফ হত্যা মামলায় সাক্ষী থেকে আসামি বনে যাওয়া আয়েশা সিদ্দিকা মিন্নি অপরাধ করেনি এবং খালাস পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর।

বুধবার বরগুনা জেলা জজ আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর।

মিন্নি ছিলেন এ মামলার সাক্ষী। পরে তাকে এ মামলার আসামি করা হয়। বর্তমানে তিনি হাইকোর্ট থেকে জামিনে আছেন।

আজ আদালতে যাওয়ার আগে বাবা-মাসহ পরিবারের লোকজনকে সে কথা বলেছেন বলে জানান মিন্নির বাবা। বাবার সঙ্গে আদালতের উদ্দেশে বের হওয়ার সময় বাবা-মাকে বলেছেন, তিনি নির্দোষ, খালাস পাবেন। চিন্তা না করতে মা-বাবাকে বারণ করেছেন রিফাতের স্ত্রী মিন্নি।


তিনি সাংবাদিকদের বলেন, সকাল থেকে মিন্নি একটা কথাই আমাকে বারবার বলছে, বাবা আমি নির্দোষ আমি খালাস পাব। তুমি চিন্তা করো না। আমিও বিশ্বাস করি, মিন্নি অপরাধ করেনি সে খালাস পাবে।

মোজাম্মেল হক কিশোর আরও বলেন, ‘মিন্নি আমাকে বলেছে, বাবা আমি অপরাধ করিনি। তুমি চিন্তা করো না। আমি মুক্ত হয়ে যাবো।’

রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামি হলেন- রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯), মো. মুসা (২২), আয়েশা সিদ্দিকা মিন্নি (১৯), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)। গত বছরের ২ জুলাই রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড (২৫) পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নোটিশ প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করলেন জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক

Saiful Islam

দু-এক মাসের মধ্যে নেওয়া হবে স্থগিত সব পরীক্ষা

rony

নবাব পরিবারের শেষ বংশধর পরিচয়ে হাতিয়ে নিলো কোটি কোটি টাকা

rony

সমকামিতার অভিযোগে অপ্রাপ্ত বয়স্ক দু’কিশোরী আটক

Shamim Reza

মুজিববর্ষে ১০০ দরিদ্র পরিবারকে ঘর তৈরি করে দিচ্ছেন সালমান এফ রহমান

mdhmajor

১০ নভেম্বর থেকে ৬৪ জেলাতেই চালু হচ্ছে ই-পাসপোর্ট

rony