Views: 318

asndpost

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বাংলা বর্ষবরণ

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে প্রবাসীদের নিয়ে অনুষ্ঠিত হলো বাংলা বর্ষবরণ। অন্তর্জালে এই অনুষ্ঠানের আয়োজন করে সৃষ্টি একাডেমি। বিগত বছরগুলোতে শারীরিক উপস্থিতির অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলা বর্ষবরণ আয়োজন করা হলেও এবার করোনা পরিস্থিতির কারণে ভার্চুয়াল অনুষ্ঠান করা হয়।

সম্প্রতি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ-তথ্য জানান ‘আগামীর’ মোস্তাফিজুর রহমান পারভেজ। অনুষ্ঠানটির স্ট্রিমিং পার্টনার হিসেবে যুক্ত ছিলো সুবিধা-বঞ্চিত শিশুদের সহয়তাকরী প্রতিষ্ঠান আগামী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ড. সুবর্ণা আফরিন খান। তার সাথে সহযোগিতায় ছিলেন কৌতুক অভিনেতা জাভেদ মাহমুদ শিপলু। অনুষ্ঠানে নাচ পরিবেশন করে সৃষ্টি একাডেমির শিক্ষার্থী টিয়ানা, উমাইনা, জুনাইয়না, সাহরিস, আরিয়া, বাদা, ঈশান, সামির, জারা ও খাইরুছ। সেই সাথে একাডেমির শিক্ষক সুবর্ণা, তমা ও বিচিত্রা বাংলা গানের সাথে নৃত্যের মাধ্যেম অনুষ্ঠানটিকে আরও প্রাণবন্ত করে তুলেন।

এ আয়োজনে সৃষ্টি একাডেমির শিশু শিল্পীদের নাচের পাশাপাশি পিয়ানো পরিবেশন করেন আলমীর রহমান। এছাড়া গান পরিবেশন করেন রুদাবা মোক্তাদির, সোনিয়া লাসমিন লাবনী, জার্সি ওয়েভ ও এসএন্ডআর ব্যান্ড। আবৃত্তি পরিবেশন করেন রাহাত মোক্তাদির।

অনুষ্ঠানটি একই সাথে সৃষ্টি একাডেমির ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল এবং আগামীর ফেইসবুক পেইজে প্রচারিত হয়।

Share:



আরও পড়ুন

যখন খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান

globalgeek

‘খুনি ভাড়া’ করেন বাবুল আক্তার

globalgeek

অর্ধেক দামে বিক্রি হচ্ছে আনারস-তরমুজ

Shamim Reza

পুলিশকে বিচারিক ক্ষমতা প্রদান, জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে লিগ্যাল নোটিশ

Shamim Reza

আরেক দফা বাড়ছে লকডাউন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

Shamim Reza

সারপ্রাইজ দেবেন তাহসান, অপেক্ষায় মিথিলা

Shamim Reza