Views: 1050

খেলাধুলা

যুক্তরাষ্ট্রে ঘাস কেটে সময় পার করছেন সাকিব

স্পোর্টস ডেস্ক: বিশ্বসেরা সাকিব আল হাসান যুক্তরাষ্ট্রে আছেন। আইসিসি দেয়া নিষেধাজ্ঞা শেষ হবে চলতি মাসেই। আর বাকি মাত্র কয়েকটা দিন। তারপরেই মুক্তি মিলবে এই টাইগার অলরাউন্ডারের। ২৯ অক্টোবর শেষ হবে আইসিসির নিষেধাজ্ঞা। তবে ক্রিকেটে ফিরতে লাগবে ফিটনেস। ফিটনেসের জন্য তাই সাকিব নয়া কৌশল নিয়েছেন।


উম্মে আহমেদ শিশির রবিবার (১৮ অক্টোবর) তার ভেরিফাইট ফেইসবুক পেইজে সাকিবের নতুন ফিটনেস ট্রেনিংয়ের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন এরই মাঝে ফিটনেসের সাথে তাল মিলিয়ে চলা।

ছবিতে দেখা যাচ্ছে সাকিব যুক্তরাস্ট্রের বাসার সামনে মেশিন দিয়ে ঘাস কাটছেন। আর তাইতে ভক্তদের শত শত কমেেন্ট। নিষেধাজ্ঞা কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ফেরার কথা ছিল সাকিবের। এর জন্য নিজেকে প্রস্তুত করতে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরে বিকেএসপিতে অনুশীলনও শুরু করেছিলেন এই অলরাউন্ডার। কিন্তু শেষ পর্যন্ত স্থগিত হয় লঙ্কা সিরিজ।

যে কারণে আবারও যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে গেছেন টাইগারদের সাবেক এই অধিনায়ক। আগামী নভেম্বরের কর্পোরেট লিগের মাধ্যমে মাঠে ফেরার কথা রয়েছে সাকিবের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এ বছর বিগ ব্যাশে প্রতি দলের একাদশে তিন বিদেশি ক্রিকেটার

Mohammad Al Amin

ধোনিদের দুর্দশা বাড়িয়ে টিকে থাকলো রাজস্থান

Saiful Islam

ভারত বিশ্বকাপে অংশ নিতে আইসিসি’র কাছে ভিসার নিশ্চয়তা চাইছে পিসিবি

Mohammad Al Amin

ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল মাহমুদউল্লাহরা

Saiful Islam

আইপিএলের এই আম্পায়ার নারী নাকি পুরুষ?

Saiful Islam

জিম্বাবুয়ের সিরিজে দলে জায়গা পেলেন না আমির-শোয়েব

Mohammad Al Amin