Views: 151

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে শপিংমলে বন্দুকধারীর বেপরোয়া গুলি, আহত ৮


যুক্তরাষ্ট্র

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের উইসকনসিনের একটি শপিংমলে শুক্রবার বেপরোয়া গুলির ঘটনায় আটজন আহত হয়েছে। এদিকে হামলাকারী পলাতক থাকায় পুলিশ তাকে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে। পুলিশ একথা জানায়। খবর এএফপি’র।

এফবিআই এবং মিলওয়াউকি কাউন্টি শেরিফের দপ্তরের দেয়া টুইটার বার্তায় বলা হয়, তাদের কর্মকর্তারা উইসকনসিনের ওয়াউওয়াটসার মেফেয়ার শপিংমলের ঘটনাস্থলে রয়েছে এবং তারা স্থানীয় পুলিশকে ‘সর্বাত্মক’ সহযোগিতা করছে।


ওয়াউওয়াটসা পুলিশ বিভাগের এক বিবৃতিতে বলা হয়, ‘জরুরি বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে হামলাকারী সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।’

বিবৃতিতে বলা হয়, আহতদের মধ্যে সাতজন যুবক এবং একজন কিশোর রয়েছে। তাদেরকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। তাদের আঘাত কতটা গুরুতর তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে ওয়াউওয়াটসা মেয়র ডেনিস ম্যাকব্রিজ এবিসি নিউজ’কে বলেন, তাদের আঘাত তেমন গুরুতর না। এতে তাদের মৃত্যুর আশংকা নেই।

পুলিশ এ হামলাকারীকে ‘২০ থেকে ৩০ বছর বয়সের এক শ্বেতাঙ্গ’ হিসেবে শনাক্ত করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিও ক্লিপে হামলাকারীর বেপরোয়া গুলি বর্ষণের সময় ওই শপিংমলের অনেক কর্মীকে ভবনের অভ্যন্তরে আশ্রয় নিতে দেখা যাচ্ছে।

জিল উলি নামের এক ক্রেতা স্থানীয় এক নিউজ স্টেশন’কে বলেন, বেপরোয়া গুলি বর্ষণকালে তিনি তার ৭৯ বছর বয়সী মাকে নিয়ে ভবনের ভিতরে চলে যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষাটোর্ধ্ব ডিগ্রিবিহীন কুয়েত প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Saiful Islam

ভ্যানেটিব্যাগে এত হিরা-জহরত!

Saiful Islam

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam