Views: 997

mopnews আন্তর্জাতিক

যুবতীকে ধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল দুষ্কৃতিকারীরা

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে এক যুবতীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল তিন যুবক। পাশবিক এই ঘটনাটি ঘটেছে রাওয়ালপিন্ডি শহরের ওয়ারিস খান এলাকায়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ মূল অভিযুক্তকে গ্রেপ্তার করলেও পরে টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, ১৭ বছরের ওই যুবতীর বাবা ও মা মারা গিয়েছেন। তিন ভাইয়ের সঙ্গে ওয়ারিস খান থানা এলাকায় বসবাস করেন তিনি। আর আর্থিক অভাব থাকায় সংসার চালানোর জন্য এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করেন।


গত ১৫ জুলাই ওই যুবতী যখন কাজ থেকে বাড়ি ফিরছিলেন তখন আচমকা ওই এলাকার তিন জন কুখ্যাত দুষ্কৃতী তাকে অপহরণ করে। তারপর একটি জায়গায় নিয়ে গিয়ে গলা ছুরি ধরে লাগাতার গণধর্ষণ করে। শুধু তাই নয়, নিজেদের বিকৃত কামনা চরিতার্থ করার পর অসহায় ওই যুবতীকে প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে হাঁটতে বাধ্য করে তার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়।

নির্যাতিতা যুবতীর অভিযোগ, এ ঘটনার পরেই তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করা সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। উলটে তাকে চুপ থাকার পরামর্শ দেয়। কিন্তু গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে ওই ঘটনা ভিডিও ভাইরাল হওয়ার পরেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গিয়েছিল।

পরে ৫০ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়। আর বাকি দুই অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করা হয়নি।


আরও পড়ুন

বাংলাদেশের পাশে দাঁড়াল তুরস্ক, পাঠাচ্ছে পেঁয়াজ

globalgeek

বাড়ির ভেতরে গোপন সুড়ঙ্গ, মজুত থাকত বোমা

Shamim Reza

সৌদি আরবে ক্ষেপণাস্ত্র হামলা

Shamim Reza

চুরি করতে ঢুকে প্রচণ্ড গরমে এসির বাতাসে ঘুমিয়ে পড়ল চোর!

Sabina Sami

আল আকসা চত্বরে ইসরাইলি দখলদারদের তাণ্ডব

Saiful Islam

থাইল্যান্ডের রাজাকে চ্যালেঞ্জ করে বিক্ষোভের পথ বেছে নিয়েছে তরুণরা

Sabina Sami