Views: 115

রাজনীতি

যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী


জুমবাংলা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ফরিদপুরসহ সারা দেশের যুবলীগকে ঢেলে সাজানো হবে। যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যাবে যুবলীগ।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে ফরিদপুর সদর উপজেলার মমিনখার হাট এলাকায় জেলা পরিষদের চেয়ারম্যানের মায়ের কুলখানিতে অংশ নেওয়ার সময় এমপি নিক্সন চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।


এমপি নিক্সন এসময় আরও বলেন, ফরিদপুরের মাটিতে আর কোনো দুর্নীতিবাজ রাঘব-বোয়াল তৈরি হতে দেওয়া হবে না। দুর্নীতি ও সন্ত্রাসের রাজনীতির সঙ্গে জড়িত তাদের সকলকেই বিচারের মুখোমুখি হতে হবে।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অমিতাভ বোস, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, চরভদ্রাসন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদের অপরাজনীতির সঙ্গে হাত মিলিয়েছে: মির্জা কাদের

Saiful Islam

আওয়ামী লীগ নামক মেশিন রাস্তায় বন্ধ হবেই : আলাল

Shamim Reza

চট্টগ্রামের নির্বাচনেও মাঠে ছিল না বিএনপি : তথ্যমন্ত্রী

Saiful Islam

আগের মতোই চট্টগ্রাম সিটি নির্বাচনেও মাঠে থাকেনি বিএনপি: তথ্যমন্ত্রী

mdhmajor

ভোটার উপস্থিতি কম হওয়ার কারণ জানালেন ওবায়দুল কাদের

Saiful Islam

ভোট দিয়েছে প্রশাসন, আর তাকিয়ে ছিল জনগণ : রুমিন ফারহানা

Shamim Reza