Views: 130

Default

যেকারণে সাকিবের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন সুজন

উত্তেজনাকর এক মুহুর্ত পার করল আজকের ম্যাচ। ম্যাচে আবাহনীর ইনিংসে পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। ঐ বলে স্ট্রাইকিং প্রান্তে ছিলেন মুশফিকুর রহিম। ঐ ওভারেই আবাহনীর অধিনায়ক সাকিবকে হাঁকান একটি চার ও একটি ছক্কা। পঞ্চম বলে সাকিব এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। এতে মেজাজ হারিয়ে সাকিব নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্পে লাথি মেরে বসেন।

এরপর আম্পায়াররা বৃষ্টির কারণে খেলা বন্ধ ঘোষণা করলে হাত দিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলেন সাকিব। ষষ্ঠ ওভারে শুভাগত হোমের করা পঞ্চম বল মাঠে গড়ানোর পর বৃষ্টির কারণে খেলা বন্ধ রেখে উইকেট ঢেকে দেওয়ার জন্য মাঠকর্মীদের ডাকেন ম্যাচ অফিসিয়ালরা। ৫.৫ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে আবাহনীর সংগ্রহ দাঁড়ায় ৩১ রান। ষষ্ঠ ওভার সম্পন্ন না করে খেলা বন্ধ করায় সাকিব হাত দিয়ে নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্প উপড়ে মাটিতে ছুঁড়ে ফেলেন এবং আম্পায়ারের দিকে তেড়ে যান।

এরপর বৃষ্টির কারণে খেলোয়াড়রা মাঠ ছেড়ে যাওয়ার সময় সাকিব দর্শকদের উদ্দেশ্য করে আপত্তিকর ভাষা ব্যবহার করেন। এ সময় আবাহনীর কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন সাকিবকে শান্ত করতে গেলে তার সাথেও বাকবিতণ্ডা হয় সাকিবের।

আরও পড়ুন

দ্বিতীয় স্ত্রীর সংবাদ সম্মেলনের দিনই ত্ব-হার অবস্থান জানত পরিবার

globalgeek

ত্ব-হাসহ সঙ্গীদের রাতেই আদালতে নিল পুলিশ

globalgeek

ফেসবুকে ঢুঁ মারতেই মেয়ের আপত্তিকর ‘ভাইরাল’ ভিডিও দেখলেন মা

globalgeek

নেইমারকে বাদ দিয়ে ব্রাজিলের অলিম্পিক দল ঘোষণা

azad

গাবতলী থেকে স্ত্রীকে ফোন করেই মোবাইল বন্ধ করে দেন ত্ব-হা

globalgeek

ফিরে এসে যা জানালেন ত্ব-হা

globalgeek