Views: 92

খেলাধুলা ফুটবল

যেখানে রোনালদোর ধারে কাছেও নেই মেসি!

স্পোর্টস ডেস্ক : সময়ের সেরা দুই ফুটবলারের মধ্যে কে শ্রেষ্ঠ? এই লড়াই চলছে, আরও বহুযুগ হয়তো চলবে। তবে একটা ক্ষেত্রে পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো যোজন যোজন এগিয়ে তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির চেয়ে। সেটি হচ্ছে জনপ্রিয়তায়।

ফুটবলার হিসেবে তো বটেই, ফ্যাশন আর ব্যক্তিত্বে লিও’র চেয়ে অনেকটুকু এগিয়ে রন। তার প্রমাণ সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’জনের পদচারণা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে যেমন সিআরসেভেন এমন একটি রেকর্ড গড়েছেন, যার ধারে কাছেও নেই এলএমটেন। প্রথম ব্যক্তি হিসেবে রোনালদোর ফলোয়ার ছাড়িয়েছে ২৫০ মিলিয়ন! অর্থাৎ ২৫ কোটি।


ইন্সটায় এত ফলোয়ার নেই আর কারো। ফুটবল মাঠে তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির ইন্সটাগ্রাম ফলোয়ার ১৭৪ মিলিয়ন। অর্থাৎ রোনালদোর চেয়ে বিশ্বব্যাপী তার ভক্তের সংখ্যা প্রায় ৭৬ মিলিয়ন কম!

তাদের কাছাকাছি থাকা ব্রাজিলিয়ান তারকা নেইমারের ইন্সটা ফলোয়ার ১৪৪ মিলিয়ন।

একশ মিলিয়ন ছাড়ায়নি আর কোনো ফুটবলারের।

ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ার ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। ইন্সটাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৮৬ মিলিয়ন।

ইন্সটায় ২০০ মিলিয়নের বেশি ফলোয়ার আছে সঙ্গীত তারকা আরিয়ানা গ্রান্দে (২১৪ মিলিয়ন), জনপ্রিয় অভিনেতা ও রেসলার ডোয়াইন জনসন (২০৯ মিলিয়ন), মডেল, ব্যবসায়ী ও টেলিভিশন ব্যক্তিত্ব কাইল জেনার (২০৭ মিলিয়ন) ও সঙ্গীত তারকা সেলেনা গোমেজের (২০০ মিলিয়ন)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাত উইকেট হাতে রেখে ১২ রান দূরে ভারত

Shamim Reza

নাসিরকে বিয়ে করে আমি কোনো ভুল করিনি: তামিমা

Saiful Islam

তামিমাকে নিয়ে এখন ভয়ে আছেন নাসির!

Shamim Reza

বিব্রত তামিমার পিঠ চাপড়ে সাহস দিলেন নাসির

Saiful Islam

১১২ রানেই গুটিয়ে গেলো ইংল্যান্ড, দাপট ভারতের

azad

অবশেষে নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ

rony