Views: 775

mopnews জাতীয়

যেখান থেকে গ্রেফতার হলেন ওসি প্রদীপ কুমার দাশ


জুমবাংলা ডেস্ক : টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ চট্রগ্রাম থেকে গ্রেফতার হয়েছেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি) তাকে গ্রেফতার করে। প্রদীপ কুমারকে ‌চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে।


র‌্যাবের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেছেন, চট্টগ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে আমরা শুনেছি। যেহেতু তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তদন্ত সংস্থা আমরা (র‌্যাব) তাই ধারণা করছি তাকে আমাদের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, শুক্রবার (৩১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর সিনহা রাশেদ খান। এ ঘটনায় চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমানকে প্রধান করে একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন ও নিরাপত্তা বিভাগ। একইভাবে তদন্তের স্বার্থে টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলিসহ ১৬ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জলবায়ু পরিবর্তন বিষয়ে একসাথে কাজ করবে বাংলাদেশ-ডেনমার্ক

azad

নিজের জমি দান করে দিলেন এমপি

rony

অবসরের পর অন্য চাকরি কিংবা বিদেশ যেতে লাগবে না অনুমতি

rony

একেক সময় একেক নাম-পরিচয়, গৃহকর্মীর আড়ালে চুরিই মূল পেশা !

rony

আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : কাদের

azad

৯ কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি, গ্রেপ্তার ২

rony