আন্তর্জাতিক ওপার বাংলা

যেভাবে বাংলাদেশিদের শনাক্ত করলেন বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক : ভারতীয়দের সতর্ক করতে গিয়ে ক্ষমতাসীন কট্টর হিন্দুত্ববাদী দল বিজেপির এক কেন্দ্রীয় নেতা বলেছেন, কয়েকজন সন্দেহভাজন বাংলাদেশিকে তিনি বৈচিত্র্যময় খাদ্যাভ্যাস দেখে শনাক্ত করতে পেরেছেন।

বৃহস্পতিবার মধ্যপ্রদেশের ইন্দোর শহরে এক সেমিনারে তিনি এমন কথা বলেন। দেশটির জাতীয় নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে এটির আয়োজন করা হয়েছিল।

কৈলাস বিজয়বর্গীয় নামের ওই বিজেপি নেতা বলেন, সম্প্রতি তার বাসায় একটি কক্ষ নির্মাণের সময় কয়েকজন শ্রমিকের মধ্যে বিচিত্র খাদ্যাভ্যাস দেখতে পান। ওই শ্রমিকরা শুধু চিড়া খাচ্ছিল।

পরে ওই শ্রমিকদের তত্ত্বাবধায়কের সঙ্গে কথা বলে তারা বাংলাদেশি বলে সন্দেহ প্রকাশ করেন তিনি।

‘দুদিন পর তারা আমার বাসায় কাজ করা বন্ধ করে দেন জানিয়ে কৈলাস আরও বলেন, আমি ওই শ্রমিকদের ব্যাপারে পুলিশের কাছে কোনো অভিযোগ দিইনি। শুধু জনগণকে সতর্ক করার জন্য এ ঘটনাটি বললাম।

এই বিজেপি নেতার দাবি, বাংলাদেশি সন্ত্রাসীরা দেড় বছর ধরে তার ওপর নজর রেখে চলছে।

নাগরিকত্ব আইন নিয়ে সবাইকে সতর্ক করতে গিয়ে তিনি আরও বলেন, গুজবে বিভ্রান্ত হবেন না। দেশের স্বার্থে এই আইন করা হচ্ছে। এটি প্রকৃত শরণার্থীদের আশ্রয় দেবে এবং অনুপ্রবেশকারীদের চিহ্নিত করবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ