Views: 273

mopnews বিনোদন

যে অপরাধে টিকটক ‘অপু ভাই’ গ্রেপ্তার

অপু ভাইসড়কে মারামারির ঘটনায় টিকটকে জনপ্রিয় বাংলাদেশি মুখ ‘টিকটক অপু’ ওরফে ‘অপু ভাইকে’ গ্রেপ্তার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রকৌশলীর সাথে মারামারির সময় তাকে স্থানীয়রা গণপিটুনিও দেয়। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে থানায় নিয়ে যায়। পরবর্তীতে একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।


উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে’।

এ ঘটনায় অপুর আরেক সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার প্রকৌশলী মেহেদি হাসান রবিন উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সাথে তার ২-৩ জন বন্ধুও ছিল। তবে আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল।

রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্ত বোধ করে এবং গাড়িকে উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলে।

তবে ‘কেন গাড়ির হর্ন বাজানো হলো’ এবং ‘কেন রাস্তা ছাড়তে বললো’, এ কারণে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মারধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিছানায় ফেলে ধর্ষণ করেছিল সালমান, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

Shamim Reza

মালদ্বীপে শাকিব-মাহি’র রোমান্স

Saiful Islam

আমাকে জানোয়ারের মতো মেরেছে, ২৩ দিন না যেতেই বিচ্ছেদ পুনমের

Shamim Reza

জুটি বাঁধলেন সাইমন-সুস্মি

Shamim Reza

অভিনেতা নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের মামলা স্ত্রীর

Saiful Islam

মোদী এবং ট্রাম্পের তালিকায় আয়ুষ্মান

Sabina Sami