Views: 249

বিনোদন

যে কারণে বিবাহবিচ্ছেদের পর আর বিয়ে করেননি শ্রীলেখা


বিনোদন ডেস্ক : তিনি সুন্দরী, সুদক্ষ অভিনেত্রী, চৌকস…আবার বিতর্কিতও। একাধিকবার প্রকাশ্যে নিজের মতামত জানিয়ে সমালোচিত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু তাতে অবশ্য খুব একটা যায় আসে না শ্রীর। তিনি নিজের মতোই আছেন।

একাধিক বিতর্ক, সমালোচনার পরও নিজের মতামত স্পটভাবে জানাতেই ভালোবাসেন এই অভিনেত্রী। যেমন এবারও সাবেক স্বামী অতীত সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রকাশ্যেই। বহু বছর আগে শ্রীলেখার বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। চারদিকে হাজারো গুণমুগ্ধের ভিড় থাকলেও আর কোনো সম্পর্কে বাঁধা পড়তে দেখা যায়নি শ্রীলেখাকে। কিন্তু কেন? ইচ্ছা করলেই তো আরো একটা বিয়ে করতে পারতেন। সে রাস্তায় পা দেননি তিনি।


নিজেই জানালেন সেই কারণ। গত ২০ নভেম্বর ছিল শ্রীলেখার বিয়ের তারিখ। ১৭ বছর আগে এই দিনটাতেই পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। যদিও ২০১৩ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদ মানেই তিক্ততা নয়, সেটা আরো একবার দেখালেন শ্রী । সাবেকের সঙ্গে এখনো সুসম্পর্ক রয়েছে তার।

তাইতো নিজেদের বিয়ের দুটি ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, আজ হতেই পারত আমাদের ১৭তম বিবাহবার্ষিকী। হ্যান্ডসাম না আমার সাবেক? তাইতো আর সেভাবে কাউকে মনে ধরল না। স্যাড ইমোজি কিংবা শুভ বিবাহবার্ষিকী লিখলে তখনই আনফ্রেন্ড করা হবে। পোস্টটিতে অনেকে মজা নিয়েছেন, ব্যঙ্গও করেছেন…কেউ আবার শুভেচ্ছা জানিয়েছেন। এমন ভাবনার জন্য কেউ কেউ অভিনন্দনও জানিয়েছেন শ্রীলেখাকে। সূত্র: নিউজ ১৮।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam