Views: 142

ইসলাম জাতীয়

যে তিন শর্তে মাওলানা মামুনুল হককে মাহফিল করার অনুমতি


জুমবাংলা ডেস্ক : হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে তিন শর্তে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে তাফসির মাহফিল করার অনুমতি দিয়েছে প্রশাসন। শর্তের মধ্যে রয়েছে সরকারবিরোধী কোনও বক্তব্য না দেওয়া, ভাস্কর্য নিয়ে কোনও ধরনের কথা না বলা ও কোনও ধরনের উস্কানিমূলক বক্তব্য না দেওয়া।

মাওলানা মামুনুল হক উপজেলার পুরানবাজার তাফসির কমিটির ৭৬তম বার্ষিক তাফসিরুল কোরআন সম্মেলনের দ্বিতীয় দিন বুধবার প্রধান অতিথির বক্তব্য দেবেন।


শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুরান বাজার তাফসির মাহফিল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ গণমাধ্যমকে বলেন, করোনার কারণে ৭ দিনের তাফসির ৩ দিন হবে। এই তাফসির মাহফিল আমাদের ঐতিহ্যের সঙ্গে জড়িত। প্রশাসনের অনুমতি নিয়েই মঙ্গলবার বিকাল থেকে তাফসির মাহফিলে বয়ান শুরু করেছেন দেশের খ্যাতনামা মাওলানারা। আর বুধবার বয়ান করবেন মাওলানা মামুনুল হক।

ওসি অজয় চন্দ্র দেব বলেন, মাওলানা মামুনুল হক তাফসির মাহফিলে সরকারবিরোধী কোনও বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনও কথা ও কোনও ধরনের উস্কানিমূলক বক্তব্য দেবেন না শর্তে প্রশাসন থেকে অনুমতি দেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জনের প্রাণহানি

Sabina Sami

ছেলের পরকীয়ায় মা-বাবা ও ছোট বোন কারাগারে

Sabina Sami

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

তামিমার তালাকের কোনো নোটিশ কাজি অফিস ও ইউনিয়ন পরিষদে নেই

Sabina Sami

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Saiful Islam