Views: 174

অন্যরকম খবর

যে বিয়েতে ২০০ বিমান ভাড়া করা হয়


আন্তর্জাতিক ডেস্ক : আম্বানি পরিবার। ভারতের সবচেয়ে ধনী পরিবারের তালিকায় শীর্ষে। সেই পরিবারের মেয়ে বলে কথা। মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি। ঈশার বিয়ে হয় ২০১৮ সালের ডিসেম্বর মাসে। বিয়ে নিয়ে হয় বেশ তুলকালাম।

ঈশার বিয়েতে দেশ ও বিদেশের বহু খ্যাতিমান ব্যক্তিরা দাওয়াত পান। তাদের যাতায়াত ও থাকার জন্য আম্বানি পরিবারের ছিল এলাহি কাণ্ড। অতিথিদের জন্য মুকেশ আম্বানি ভাড়া করেছিলেন ২০০ বিমান।

বিয়ের অনুষ্ঠান ছিল রাজস্থানে। তাই গোটা রাজস্থানজুড়েই নানা সাজে সাজানো হয়েছিল। দুবছর পেরিয়ে এখনো সেই বর্ণিল সাজ কেউ টপকাতে পারেনি।


উদয়পুর বিমানবন্দরে দিনে ১৯টি বিমান চলাচল করে। ঈশার বিয়ের অতিথিদের যাতায়াতের জন্য তা যথেষ্ট ছিল না। তাই আম্বানির এই আয়োজনে ফ্লাইট ওঠা-নামা করে প্রায় ১০ গুণ।

শুধু বিমান ভাড়া ও শহর সাজানো নয়, শহরের সব ফাইভ স্টার হোটেল বুকিং দিয়েছিলেন আম্বানি। দেশি-বিদেশি অতিথিরা ছিলেন সেখানে। বিমানবন্দর থেকে যাতায়াতের জন্য জাগুয়ার, মার্সিডিস, পোর্শে, অডি, বিএমডব্লিউ গাড়ির ছড়াছড়ি ছিল।

বিয়ের আগেই এক বিরাট উপহার পান ঈশা। অজয় পিরামল তার হবু পুত্রবধূকে ৪৫০ কোটি টাকার বাংলো উপহার দিয়েছিলেন।

মুম্বাইয়ের ওড়লিতে সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে বাংলোটি। ২০১২ সালে হিন্দুস্থান ইউনিলিভারের ৫০ হাজার স্কয়ার ফিটের ওই বাংলো কিনে নিয়েছিলেন অজয় পিরামল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চাঁদে যাওয়ার সঙ্গী খুঁজছেন এই ধনকুবের, দেবেন খরচও

Saiful Islam

বর নিয়ে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ি গেলেন নববধূ (ভিডিও)

Saiful Islam

কামড়াতে কামড়াতে বাঘকে মেরেই ফেলল কুকুর! (ভিডিও)

Shamim Reza