বিনোদন

যৌনতা নাকি অভিনয়, কোনটা ছাড়তে রাজি কার্তিক

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের ‘পতি পত্নী অউর ও’ ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে। মাত্র দুদিনই বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে ছবিটি। ছবিতে কার্তিকের ‘সেক্স অ্যাপিল’ নজর কেড়েছে তার নারী ভক্তদের মধ্যে। তাইতো ছবি মুক্তির সঙ্গে সঙ্গেই পছন্দের অভিনেতা কার্তিককে নিয়ে উচ্ছ্বসিত তারা।

তবে কার্তিকের কাছে কোনটা বেশি গুরুত্বপূর্ণ, যৌনতা নাকি অভিনয়? সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন সাম্প্রতিকালের জনপ্রিয় এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের এক খবরে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে যৌনতা নাকি অভিনয়- এই দুটো বিষয়ে কার্তিক আরিয়ানকে প্রশ্ন করা হয়। অভিনেতাকে বলা হয়, যৌনতা কিংবা অভিনয়ের মধ্যে যদি তাকে একটা ছাড়তে বলা হয় তাহলে তিনি কোনটা ছাড়বেন?


এ বিষয়ে কার্তিকের সাফ জবাব, ‘অভিনয় ও যৌনতা তার কাছে খানিকটা পাউরুটি আর মাখনের মতো। তিনি কোনটাকেই ছাড়তে পারবেন না।’ তিনি বলেন, ‘আমি ব্যক্তিগত বিষয় নিয়ে বিশেষ লুকোচুরি করতে পছন্দ করি না।’

শুধুমাত্র পাপারাৎজির ক্যামেরা এড়াতে তিনি কারোর সঙ্গে রেস্তোরাঁতে খেতে যাওয়া বন্ধ করে দেবেন, সেটাও সম্ভব নয় বলেও জানান কার্তিক।

এ দিনের সাক্ষাৎকারে কার্তিকের সঙ্গে হাজির ছিলেন তার দুই সহ অভিনেত্রী ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে। প্রাক্তনদের সঙ্গে সম্পর্ক ও যোগাযোগ রাখা প্রসঙ্গে অনন্যা বলেন, ‘আমি শুধুমাত্র একজন প্রাক্তনের সঙ্গেই যোগাযোগ রেখেছি। কারণ কিছু প্রশ্নের উত্তর আমার জানার আছে। ও আমায় ব্লক করে দিয়েছে, তবে আমি উত্তরের অপেক্ষায় রয়েছি।’ তবে ‘ব্রেক আপ’ ভেঙে না পড়ে এগিয়ে যাওয়াটাই বুদ্ধিমানের বলেই মনে করেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, কার্তিকের ‘পতি পত্নী অউর ও’ ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ২০ কোটির ব্যবসা করে ফেলেছে। ছবিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সুশান্তের তদন্তকারী অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানো হলো

Shamim Reza

হৃতিকের গানে ভাইরাল বাবা-ছেলের নাচ (ভিডিও)

rony

করোনা কেড়ে নিল বিজরীর বাবাকে

globalgeek

হাটে গিয়ে নিজেই গরু হয়ে গেলাম : মিশা সওদাগর

Shamim Reza

৫০টি সিমকার্ড বদল! একটিও সুশান্তের নিজের নামে নেই

Shamim Reza

মধ্যরাতে যেভাবে পালালেন রিয়া, জানালেন কেয়ারটেকার

Shamim Reza