Views: 1005

বিভাগীয় সংবাদ রাজশাহী

যৌনরোগের চিকিৎসা নিতে গিয়ে যুবকের মৃত্যু


জুমবাংলা ডেস্ক : রাজশাহীর দুর্গাপুর উপজেলায় যৌনরোগের চিকিৎসা নিতে গিয়ে কবিরাজের বাড়িতে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার হাটকানপাড়া বাজুখলশী এলাকার কবিরাজ নাসির উদ্দিনের বাড়ি থেকে গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবকের নাম স্বপন রহমান (২২)। তিনি নাটোরের বড়াইগ্রাম উপজেলার দাসগ্রামের শফিকুল ইসলামের ছেলে। ঘটনার পর থেকে কবিরাজ নাসির উদ্দিন পুরো পরিবার নিয়ে লাপাত্তা হয়েছেন।

কবিরাজ নাসির উদ্দিনের ভগ্নিপতি ফজলুল বারী সোহরাব হোসেন জানান, গত ৭ নভেম্বর নাসির উদ্দিনের বাড়িতে যৌনরোগের চিকিৎসা নিতে আসেন স্বপন। বুধবার দুপুরের খাবার খাওয়ার জন্য স্বপনের খোঁজ করছিলেন নাসির। বিকেল ৩টার দিকে বাড়ির একটি কক্ষে স্বপনের গলায় রশি পেঁচানো ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান শমসের আলীকে জানানো হলে তিনি থানায় খবর দেন।


সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৭ অক্টোবর স্ত্রীকে নিয়ে ওই কবিরাজের কাছে চিকিৎসা নিতে গিয়েছিলেন স্বপন। এরপর গত ৭ নভেম্বর একাই চিকিৎসা নিতে ওই কবিরাজের বাড়িতে এসেছিলেন। ওই দিন থেকে স্বপন কবিরাজের বাড়িতেই ছিলেন। এরই মধ্যে বুধবার বিকেলে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হলো।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশীদা বানু কণা জানান, বুধবার রাতে লাশ উদ্ধার করা হয়েছে। এরপর বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘এটি হত্যা নাকি আত্মহত্যা, সেই বিষয়টি পুলিশ গভীরভাবে অনুসন্ধান করছে। তবে লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে পরিষ্কার ধারণা পাওয়া যাবে। হত্যা কিংবা আত্মহত্যা যেটিই হোক না কেন, এটির রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পুত্র হত্যার দায়ে বাবা-মা-বোন আটক

Shamim Reza

শ্রীপুরে গোয়েন্দা সদস্য পরিচয়দানকারী প্রতারক আটক

rskaligonjnews

২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

rskaligonjnews

মায়ের রক্তের টাকা যোগাড় করতে নবজাতক বিক্রি

Saiful Islam

গরু চুরির অভিযোগে জামাই-শ্বশুর আটক

Saiful Islam

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

Saiful Islam