Views: 94

অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ

যৌন হয়রানি থেকে বাঁচতে চলন্ত অটো থেকে কলেজছাত্রীর ঝাঁপ

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: শেরপুরের ঝিনাইগাতীতে দুর্গাপূজার কেনাকাটা করতে যাওয়ার পথে এক কলেজছাত্রীকে অটোরিকশার ভেতর যৌন হয়রানির অভিযোগ ওঠেছে। খবর ইউএনবি’র।

রবিবার দুপুরে শেরপুরের কারারপাড় নামক স্থানে এ ঘটনা ঘটে।


পুলিশ জানায়, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে দুর্গাপূজার কেনাকাটা করার জন্য ওই ছাত্রী আয়নাপুর গ্রাম থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে শেরপুর শহরের উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় ওই অটোরিকশায় চালক ও দুজন যাত্রী ছিল। পথে কারারপাড় নামক স্থানে এলে আয়নাপুর গ্রামের আতাব উদ্দিনের ছেলে হানিফ মিয়া (২৯) মেয়েটিকে যৌন হয়রানি শুরু করে। হয়রানির মাত্রা বেড়ে গেলে মেয়েটি চিৎকার করতে থাকে। কিন্তু জায়গাটি ফাঁকা থাকায় কেউ এগিয়ে আসেনি।

পরে চালককে অটোরিকশা থামাতে বললেও সে থামায়নি। এক পর্যায়ে মেয়েটি চলন্ত অটোরিকশা থেকে ঝাঁপ দেয়। এতে সে রাস্তার পাশে পড়ে আঘাতপ্রাপ্ত হলে অটোরিকশার চালক দ্রুত সটকে পড়ে। পরে প্রাথমিক চিকিৎসা শেষে মেয়েটি ঝিনাইগাতী থানায় অভিযোগ দায়ের করেন।

ঝিনাইগাতীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। বখাটে হানিফকে ধরতে পুলিশি অভিযান চলছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শ্রীপুরে ভাড়াটিয়া দম্পতির ৫ মাসের বাচ্চা নিয়ে উধাও!

rskaligonjnews

কলেজছাত্রীকে ধর্ষণ, টের পেয়ে আরও ৪ যুবকের ধর্ষণচেষ্টা

globalgeek

দেড় ঘণ্টা পর উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক

rskaligonjnews

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

azad

গাজীপুরে ছাঁটাই আতঙ্কে শ্রমিকদের হামলা, বিক্ষোভ ও ভাঙচুর

rskaligonjnews

ইঞ্জিন লাইনচ্যুত, ঢাকার সঙ্গে ময়মনসিংহ-রাজশাহীর ট্রেন চলাচল বন্ধ

rskaligonjnews