Views: 77

বিভাগীয় সংবাদ সিলেট

রক্তাক্ত অবস্থায় শিশু উদ্ধার, ধর্ষণচেষ্টার দায়ে অটোচালক গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : সিলেটের বিয়ানীবাজারে ১০ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সেবুল আহমদ (৩৫) নামে এক অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়।


তিনি জানান, সিলেটের বিয়ানীবাজার উপজেলার বৈরাগী বাজারে গত ২১ ফেব্রুয়ারি সকালে শিশুটির মা রান্না করছিলেন। এমন সময় প্রতিবেশী বাসার ভাড়াটিয়া অটোরিকশা চালক সেবুল শিশুটিকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী একটি রিকশা গ্যারেজে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সেবুল পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। তবে শিশুটির অবস্থা খারাপ হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা করলে স্থানীয় বৈরাগী বাজার থেকে সেবুলকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত সেবুল জকিগঞ্জ উপজেলার বেউর গ্রামে ভাড়া বাসায় বসবাস করতেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মেয়রের গাড়িতে বাসের ধাক্কা, স্ত্রী-ছেলেসহ নিহত ৩

Saiful Islam

দুই শতাধিক বখাটের চুল কেটে দিল পুলিশ

Saiful Islam

চেয়ারম্যান হত্যা : আসামি হুমায়ুনের মৃত্যুদণ্ড হ্রাস করে যাবজ্জীবন দণ্ড

Shamim Reza

বিরল শঙ্খিনী সাপটিকে মেরে ফেলতে চেয়েছিল এলাকাবাসী!

Shamim Reza

একজন আরেকজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তিনজনের

Saiful Islam

পানি খাওয়ার কথা বলে ঘরে ঢুকে শিশুকে ধর্ষণ

Shamim Reza