বিনোদন

রক্ষী না নিয়ে সিনেমা হলে গিয়ে নাজেহাল সারা

বিনোদন ডেস্ক : শুক্রবার কাজ থেকে দূরে থাকেন সারা আলি খান। জুম্মা বার বলে কথা। গত শুক্রবার মুক্তি পেয়েছে কাজল-অজয় অভিনীত ‘তানাজি’। সারার বাবা সেফও রয়েছেন ছবিতে। উদয়বান সিংহ রাঠৌরের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বাবার ছবি কি মিস করা যায়? ‘তানাজি’ দেখতে তাই মুম্বাইয়ের জুহুর কাছে এক মাল্টিপ্লেস্কে পৌঁছে যান সারা। সঙ্গে তাঁর দুই বান্ধবী। কিন্তু সারার সঙ্গে কোনও রক্ষী ছিলেন না।

সারা যে আসছেন, খবর পৌঁছে গিয়েছিল পাপারাৎজিদের কাছে। সেই মতো সারা হলে ঢোকার আগেই পৌঁছে গিয়েছিল মিডিয়া। বরাবর ‘মিডিয়া ফ্রেন্ডলি’ সারা। হলে ঢোকার আগে মিডিয়া প্রতিনিধিদের দিকে হাত নাড়েন, ছবি তোলারও অনুমতি দেন। সব ঠিকই ছিল। কিন্তু হল থেকে বেরোতেই হল বিপত্তি। প্রিয় অভিনেত্রীকে চোখের সামনে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না ফ্যানেরা।

সারাকে চারপাশ থেকে ছেঁকে ধরেন তাঁরা। কেউ হ্যান্ডশেকের জন্য এগিয়ে যান, আবার কেউ বা করতে থাকেন সেলফির আবদার। এমনিতে সারা যথাসম্ভব ফ্যানেদের আবদার মেটানোর চেষ্টা করেন। কিন্তু ওই দিন ঘটনার আকস্মিকতায় কিছুটা আতঙ্কিতই হয়ে পড়েন সেফ-কন্যা।

এক ইনস্টাগ্রাম পেজ থেকে ওই দিনের ভিডিয়ো প্রকাশ পেতেই তাতে দেখা যাচ্ছে, সারার দুই বান্ধবীও ভিড় থেকে সারাকে বাঁচাতে দু’হাত ধরে জড়িয়ে রয়েছেন। কোনওমতে সেখান থেকে পালিয়ে গাড়িতে ওঠেন সারা। আতঙ্ক তখনও কাটেনি। সেলেব হওয়ার কি কম ঝক্কি? তবে এর পর বোধহয় আর দেহরক্ষী ছাড়া কোথাও যাবেন না সারা, সেটা বাবার ছবিই হোক না কেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ